বৃহস্পতিবার, ২৯ Jul ২০২১, ০৯:১৪ অপরাহ্ন

বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা শাখার উদ্যোগে কম্বল বিতরণ

ঠাকুরগাঁও  থেকে, সাইমন হোসেন, নিজস্ব প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানাধীন বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া শাখার উদ্যোগে ভূমিহীন অসহায় দূস্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ৮ জানুয়ারী (শুক্রবার) বিকেলে রুহিয়া উচ্চ বিদ্যালয় হল রুমে ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা শাখা ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় গরীব দূঃখীদের মাঝে এই কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠীত হয় । উক্ত অনুষ্ঠান বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা শাখার সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও কুদরত আলী এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল- মামুন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশে অনেক সংগঠন রয়েছে এর মধ্যে বাংলাদেশ ভূমিহীন আন্দোলন সংগঠনই সততা ও নিষ্ঠার সহিত প্রশাসনকে সহযোগিতা করে আসছে আমি এই বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা কমিটিকে সাধুবাদ জানান।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুজিবর রহমান সমন্বয় কারী রংপুর বিভাগ ও সাধারণ সম্পাদক বাংলাদেশ ভূমিহীন আন্দোলন ঠাকুরগাঁও জেলা, আবু সাঈদ বাবু সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ রুহিয়া থানা ঠাকুরগাঁও, আমিনুল হক সভাপতি রুহিয়া থানা প্রেসক্লাব, সফিরুল ইসলাম (সফি) সহ-সভাপতি বাংলাদেশ ভূমিহীন আন্দোলন রুহিয়া থানা ও অত্র কমিটির সকল সদস্য সহ জেলায় কর্মরত ইলেকট্রিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT