বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২১, ০৫:১১ অপরাহ্ন

শিরোনাম
নাটুদাহ মাধ্যমিক বিদ্যালয়ের বিএসসি শিক্ষক মতিউরের বাড়িতে স্ত্রী দাবী করে ১ সন্তানের জননীর অবস্থান গাংনীতে ঘরের মেঝে খুড়ে অর্ধ শতাধিক ফেন্সিডিল উদ্ধার তামিমার পাসপোর্টে মিললো চাঞ্চল্যকর তথ্য, ডিভোর্স পেপার আসল নাকি নকল? ৩০ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ করবে বিএনপি ৩০ পৌরসভায় নির্বাচনের দিন ছুটি নয় ৭ কলেজের পরীক্ষা চলবে, আন্দোলন প্রত্যাহার ঝিনাইদহ’র শৈলকূপা উপজেলা উপ-নির্বাচনে নৌকা মার্কার প্রচার তুঙ্গে থাকলেও মাঠে নেই ধানের শীষ ও আনারসের প্রার্থী জীবননগরে নিখোঁজের ৩ দিন পর আখক্ষেতে রক্তাক্ত গৃহবধুর লাশ উদ্ধার সন্তানকে নিয়ে বিতাড়িত স্ত্রী’র স্বামী-সংসার ফিরে পেতে চুয়াডাঙ্গা পুলিশ সুপারের হস্তক্ষেপ চান নাটোর গুরুদাসপুর থেকে ট্রাক ভর্তি চালের ক্ষুদ নিয়ে এনে বিক্রির অভিযোগে চুয়াডাঙ্গার সাগর আটক

নওগাঁর সাপাহারে ছেলের হাতে ‘মা’ খুন

নওগাঁ প্র‌তি‌নি‌ধি:

নওগাঁর সাপাহার উপজেলা সদরের মানিকুড়া গ্রামে ছেলের হাতে মা খুনের ঘটনা ঘটেছে। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে মা ও ছেলের মধ্যে এনজিও এর কিস্তি নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ছেলে তার মায়ের মাথায় লাঠি দিয়ে আঘাত করলে মায়ের মৃত্যু হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে ঘটনার দিন সন্ধ্যার দিকে এনজিওর কিস্তির টাকা পরিশোধের বিষয় নিয়ে মা শাহনাজ বেগম (৪৫) ও ছেলে আরিফ হোসেন (২৪) এর মধ্যে তর্ক বিতর্ক হয়। এর এক পর্যায়ে ঘাতক ছেলে আরিফ তার মায়ের মাথায় লাঠি দিয়ে সজোরে আঘাত করে। এসময় ঘটনা স্থলেই মা শাহনাজ জ্ঞান হারিয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় গ্রামের লোকজন অজ্ঞান অবস্থায় তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকগণ তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জজন্য তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আহত শাহনাজকে রাতেই রাজশাহী নিয়ে যাবার সময় রাস্তায় তার মৃত্যু হয়। এবিষয়ে অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকারের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। নিহতের ভাই নজরুল ইসলাম বাদী হয়ে থানায় একটি হত্যামামলা দায়ের করেন। নিহত শাহনাজ বেগম ওই গ্রামের মৃত অছির উদ্দীনের মেয়ে পাশ^বর্তী তাজপুর গ্রামে তার বিয়ে হলে ছেলে আরিফ সহ একটি মেয়ের জম্ম হওয়ার পর তালাক প্রাপ্ত হয়ে দীর্ঘ দিন সে বাবার বাড়ী মানিকুড়া গ্রামেই ছেলে আরিফকে নিয়ে বসবাস করে আসছিল বলে গ্রামবাসী জানিয়েছেন। এছাড়া মায়ের ঘাতক আরিফ জম্ম থেকেই অনেকটা মানসিক ভারসম্যহীন বলেও গ্রামবাসী জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT