বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৪০ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় তিন ইটভাটাকে ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার :

চুয়াডাঙ্গায় ভ্রাম্যমাণ অভিযানে ইটের পরিমাপে কারচুপি ও মুল্যতালিকা প্রদর্শন না করায় ৩টি ইটভাটাকে সতর্কতামুলক ১ লক্ষ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ ৫ জানুয়ারি মঙ্গলবার জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের শ্রদ্ধেয় মহাপরিচালক মহোদয়ের নির্দেশনায় এবং চুয়াডাঙ্গার জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার এর সার্বিক তত্ত্বাবধানে চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক জনাব সজল আহমেদ এর নেতৃত্বে সদর উপজেলার বড়শলুয়া ও নয় মাইল এলাকায় ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন। এ সময় ভ্রাম্যমাণ অভিযানে ইটের পরিমাপ ঠিক না থাকায় ও ইটের মুল্যতালিকা প্রদর্শন না করায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ এর ৩৮, ৪৮ ধারায় মেসার্স কে এস বি ব্রিকসকে ৩০,০০০/- টাকা, মেসার্স সততা ব্রিকসকে ৬০,০০০/- টাকা, মেসার্স এইচ বি ব্রিকসকে ৩০,০০০/- টাকা জরিমানা করা হয়। অভিযানের সময় উপস্থিত জনসাধারণকে ভোক্তা অধিকার বিষয়ে সচেতন করা হয়।

অভিযানে সহযোগিতায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা মার্কেটিং অফিসার জনাব মোঃ শহিদুল ইসলাম ও জেলা ক্যাবের সাধারণ সম্পাদক জনাব মোঃ বিল্লাল হোসেন। নিরাপত্তায় ছিলেন চুয়াডাঙ্গা জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এরূপ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সহকারী পরিচালক জনাব সজল আহমেদ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি