মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে প্রবেশের দায়ে দালালসহ আটক-২৮ ঝিনাইদহের মহেশপুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি চঞ্চল কালীগঞ্জে মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান ডিজিটাল বাংলাদেশের নাগরিক সেবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি চুয়াডাঙ্গায় আলমসাধুর ধাক্কায় ৪ বছরের শিশুর মৃত্যু লক্ষ্যকোটি মানুষের ভালোবাসার মাঝে, সর্বোচ্চ মা’য়ের ভালোবাসা- আলী মুনছুর বাবু চুয়াডাঙ্গায় মুড়ি প্রস্ততকারী মেসার্স ইনসাফ ট্রেডার্সকে জরিমানা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বোরো ধান চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন  শেখ নজরুল ইসলাম

চুয়াডাঙ্গায় ছেলের উপর অভিমান করে মায়ের বিষপানে আত্মহত্যার চেষ্টা

ষ্টাফ রিপোর্টার:

ছেলের উপর অভিমান করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন এক মা।  রোববার চুয়াডাঙ্গা সকালে চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড়ে এ ঘটনা ঘটে। অসুস্থ অবস্থায় ওই নারীকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে। পরিবারের অমতে ছেলে পালিয়ে বিয়ে করায় তিনি ছেলের প্রতি অভিমান করেন।  রোববার তিনি বিষপান করে আত্মহত্যার চেষ্টা করেন।
বিষপানে আত্মহত্যাকারীর স্বামী চুয়াডাঙ্গা সদর উপজেলার সীমান্ত মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোজাফ্ফর আলী ওরফে জহুরুল ইসলাম জানান, আমার ছেলে শোভন মিয়ার সাথে আমার এক প্রাক্তন ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বেশ কিছু ধরে। বিষয়টি আমি জানতে পারলে ছেলেকে পড়াশোনা শেষ করার জন্য তাগিদ দিই। কিন্তু গত ১৫ দিন আগে হঠাৎ করেই তাঁর সে (শোভন মিয়া) বাড়ী থেকে রাগ করে চলে আসে। অনেক খোজাখুজি করার পরও তেমন কোনো সন্ধান পাওয়া যায় না। তবে, পরিবারের এক সদস্যের সাথে শোভনের মাঝে মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কথা হচ্ছিল। হঠাৎ, শোভন জানায় সে বিয়ে করেছে। তারপরও, আমরা শোভন কোথায় আছে, তেমন কোনো সন্ধান পাইনি।

এদিকে, বিষয়টি নিয়ে আমার পরিবার ও বিশেষ করে আমার স্ত্রী বেশ উদ্বিগ্ন ছিলো। গতকাল রোববার সকালের দিকে আমি স্কুলে আসার পর আমার স্ত্রী হঠাৎ ফোন করে বলে, আমাকে ক্ষমা করে দিও। আমি তৎক্ষণাৎ দ্রুত বাসায় যেয়ে দেখি সে বিষ পান করেছে। আমি দ্রুত তাকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করি। বর্তমানে তাঁর অবস্থা ভালো। এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ছড়ানো তাঁর পারিবারিক কলহের বিষয়ে জানতে চাইলে, তিনি বলেন ওই ধরনের কোনো ঘটনা নেই। বিষয়টি সম্পূর্ণ উদ্দেশ্য প্রণোদিত। তাছাড়া, আমার ছেলে শোভন মিয়া বর্তমানে তাঁর চিকিৎসাধীন মায়ের পাশে আছে। ইচ্ছাকৃতভাবে কেউ এ ধরনের গুজব ছড়াচ্ছে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের মেডিকেল অফিসার ডা. সোহানা আহমেদ বলেন, এক নারী বিষপান করে মুমুর্ষু অবস্থায় সকালে হাসপাতালের জরুরি বিভাগে আসেন। প্রথমে তার শরীরের পাকস্থলী থেকে সেটি ওয়াশ করা হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় হাসপাতালে ভর্তি রাখা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT