রবিবার, ০৭ মার্চ ২০২১, ১১:০৯ অপরাহ্ন

শিরোনাম
আজ ঐতিহাসিক ৭ মার্চ মুক্তিযুদ্ধের চেতনায় দেশের অগ্রযাত্রায় ভূমিকা রাখুন: প্রধানমন্ত্রী যৌন ও প্রজনন স্বাস্থ্য শিক্ষা চালু হবে সব শিক্ষাপ্রতিষ্ঠানে: দীপু মনি ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বাণী বিশ্ববাজারে কমেছে স্বর্ণের দাম সাংবাদিকতার অনুশীলন আরও ঝুঁকিপূর্ণ হয়ে উঠেছে: সম্পাদক পরিষদ চুয়াডাঙ্গার গোরস্থান পাড়ায় স্বামীর নির্যাতনে স্ত্রী বাড়ী ছাড়া: পুলিশের উদ্যোগে সংসারে ফিরলো শান্তি স্বাস্থ্যবিধি মেনে সকলকে মেলায় আসতে হবে:ডিসি নজরুল ইসলাম সরকার আলমডাঙ্গার আসমানখালীতে পূর্ব শত্রুতার জেরে নারীসহ একই পরিবারের ৩ জনকে পিটিয়ে জখম দামুড়হুদার জয়রামপুরে  ১০ কাঠা জমির পানের বরজ পুড়ে ছেই : ক্ষয়ক্ষতি প্রায় ২ লক্ষ টাকার

চুয়াডাঙ্গার প্রবীন সাংবাদিক জেড আলমের লাশের দাফণকার্য সম্পন্ন

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার প্রবীন সাংবাদিক দৈনিক খাস খবরের সম্পাদক ও উপস্থাপক জাহাঙ্গীর আলম ওরফে জেড আলমের লাশের দাফণকার্য সম্পন্ন করা হয়েছে। রোববার বাদ যোহর চুয়াডাঙ্গার রেলষ্টেশন সংলগ্ন জান্নাতুল মওলা কবরস্থানে জানাযা শেষে দাফণকার্য সম্পন্ন করা হয়। এর আগে গতকাল রোববার দুপুর ১২টা থেকে বেলা ১টা পর্যন্ত মরহুমের মরাদেহ তার চিরচেনা জায়গা চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ চত্বরে সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়।
এ সময় তার কফিনে ফুলেল শুভেচ্ছায় শেষ শ্রদ্ধা জানান চুয়াডাঙ্গা প্রেসকøাব নেতৃবৃন্দ, সাহিত্য পরিষদ, চুয়াডাঙ্গা পুলিশ সুপার, চুয়াডাঙ্গা আবৃত্তি পর্ষদ, প্রত্যাশা সামাজিক উন্নয়ন সংস্থাসহ বিভিন্ন সাহিত্য-সাংস্কৃতিক সংগঠন এবং রাজনৈতিক নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন করেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, চুয়াডাঙ্গা প্রেস ক্লাব নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন- সভাপতি সরদার আল-আমিন, সাধারণ সম্পাদক রাজীব হাসান কচি, যুগ্ম সাধারণ সম্পাদক ইসলাম রকিব, অর্থ সম্পাদক আতিয়ার রহমান, দপ্তর সম্পাদক আবুল হাশেম, সাবেক অর্থ সম্পাদক জামান আখতার, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক বিপুল আশরাফসহ জেলার সাংবাদিকগণ। শ্রদ্ধা নিবেদন শেষে বাদ জোহর চুয়াডাঙ্গার রেলষ্টেশন সংলগ্ন জন্নাতুল মাওলা কবর স্থানে মরহুমের দাফন কার্য সম্পন্ন হয়। জানাজায় শরীক হন চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, দামুড়হুদা ও জীবননগরের সাংবাদিক, রাজনৈতিক নের্তৃবৃন্দসহ সর্বস্তরের মানুষ।
উল্লেখ্য, চুয়াডাঙ্গা জেলা শহরের আরামপাড়ার মৃত সোলেমান হকের ছেলে ও চুয়াডাঙ্গা ডিস ব্যবসায়ী মনিরুজ্জামান পচার বড় ভাই জাহাঙ্গীর আলম ( জেড. আলম)। শনিবার দিনগত রাত পৌনে ৩ টার দিকে সাংবাদিক জেড আলমের হঠাৎ বুবে ব্যাথা অনুভুত হয়। পরিবারের সদস্যরা তাকে দ্রুত চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. মাহাবুবুর রহমান বলেন, জেড আলমকে হাসপাতালে নেয়ার আগেই তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৪ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তান, মা, ভাই-বোন, আত্মীয় ও প্রতিবেশিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। জেড. আলমের মৃত্যুতে এলাকায় শোকের ছাঁয়া নেমে আসে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT