শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১৮ পূর্বাহ্ন

শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত কমিটি-২০২১ দায়িত্বভার গ্রহণ করেছে। রোববার দুপুরে জেলা আইনজীবী সমিতির কার্যালয়ের সভাকক্ষে এ দায়িত্বভার হস্তান্তর করা হয়।
জেলা আইনজীবী সমিতির সহ-সভাপতি আব্দুল খালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত দায়িত্বভার হস্তান্তর সভায় সাধারণ সম্পাদক আবুল বাশার নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে দায়িত্বভার তুলে দেন।
নব-নির্বাচিত কমিটির সভাপতি আলমগীর হোসেন, সহ-সভাপতি আব্দুল খালেক ও কাইজার হোসেন জোয়ার্দ্দার শিল্পী,সাধারণ সম্পাদক তালিম হোসেন, যুগ্ম সম্পাদাক আসলাম উদ্দীন (২) ও মাসুদ পারভেজ রাসেল, কার্যনির্বাহী সদস্য আমজাদ হোসেন, মালিক আমানুর রহমান বিপুল, নাসিম উদ্দিন, সাজ্জাদ হোসেন রকি, আসাদুজ্জামান মিল্টন, শাহিন আকতার, তুহিন আহমেদ, নাজমুল আহসান ও শরিফুল ইসলাম উৃপস্থিত ছিলেন।
দায়িত্বভার হস্তান্তরকালে জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) বেলাল হোসেন, স্পেশাল পিপি আবু তালেব বিশ্বাস, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি নুরুল ইসলাম, এমএম শাহজাহান মুকুল, সিনিয়র আইনজীবী এমএম মনোয়ার হোসেন, মইনুদ্দিন মইনুল, আমজাদ আলী শাহ, শফিকুল ইসলাম শফি ও ইজাজুল ইসলামসহ আইনজীবীরা উপস্থিত ছিলেন।
এ সময় নব-নির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক তালিম হোসেন বলেন, বার ও বেঞ্চের মধ্যে আইনজীবীদের স্বার্থ সংরক্ষণ বিষয়গুলো ব্যাহত না হয় এবং আইনজীবীদের মর্যাদা রক্ষায় সবার সহযোগিতা ও দোয়া কামনা করছি।
এসময় নব-নির্বাচিত কমিটির সভাপতি আলমগীর হোসেন বলেন, আমরা যেন আশাহত না হয়। কাজ করতে গেলে ভুল-ক্রুটি ধরিয়ে দেবেন। আশি আশা করি যে ভুল-ত্রুটি ধরিয়ে দেবেন সেই প্রকৃত বন্ধু। বার ও বেঞ্চের মধ্যে সমন্বয় রাখতে সবকিছু করা হবে। আর যে অনিয়ম আছে আপনাদের সহযোগিতায় দূর করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি