শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:৪৩ পূর্বাহ্ন

শিরোনাম
দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই চুয়াডাঙ্গার দর্শনা রেল বন্দরে গুলিবর্ষণ গাংনীর গাঁড়াডোব ভাগিনার হাঁসুয়ার আঘাতে মামা আহত গাংনীতে ভ্রাম্যমান আদালতে তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ

মেহেরপুরে ২ সাংবাদিক হামলার শিকার

 কামাল হোসেন খাঁন :

মেহেরপুরে সিনিয়র সাংবাদিক মিজানুর রহমান ও দৈনিক মানবকন্ঠের মেহেরপুন জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্নাকে বেধড়ক পিটিয়ে অাহত করেছে জমি দখল বাহিনীরা।
মেহেরপুর শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাকসুদুল আলম মিথেনের নেতৃত্বে জমি দখল বাহিনী। এ হামলা চালিয়েছে বলে অভিযােগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুর ১২ টার দিকে হামলার ঘটনা ঘটে।
আহতদের স্থানীয় সাংবাদিকরা উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

হামলার শিকার দৈনিক মানবকণ্ঠের জেলা প্রতিনিধি মুজাহিদ মুন্না জানান, মেহেরপুর সদর উপজেলার পোপালপুর গ্রামে আমার চাচা শ্বশুর আতিয়ার রহমান পিন্টুর জমি রয়েছে। সেই জমির পেছনে মেহেরপুর জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাড. ইমতিয়াজ বিন হারুন জুয়েলের জমি রয়েছে। তিনি সেই জমিতে যাতায়াতের জন্য জোর করে পথ চায়। কিন্তু অামার অাত্মীয়ারা সেপথ না দেওয়ায় আজ সকালে মিথেনের নেতৃত্বে সালাম, রিয়াদ, তপনসহ জমি দখল বাহিনী ওখানকার স্থাপনা ভাংচুর করে আসেন। এরপর মিথেনের মোবাইল নম্বর থেকে আমার শ্বশুরকে মেহেরপুরে এসে দেখা করতে বলে। আমি ও আমার চাচা শ্বশুর পিন্টু তাদের সাথে দেখা করে বিষয়টা নিয়ে কথা বলি।

এসময় মিথেনের নেতৃত্বে কয়েকজন যুবক আমাদের রাস্তা ছেড়ে দেবার জন্য চাপ দেয়। আমি প্রতিবাদ করলে, আমাকে তারা আমাকে বেধড়ক মারধর করে। এর পরে আমরা সেখান থেকে পালিয়ে এসে আমার চাচা সিনিয়র সাংবাদিক মিজানুর রহমানকে নিয়ে বড় বাজারে আজিম মেডিকেল হলের সামনে আসলে, পূনরায় আশরাফ, শফিকুলসহ ১০/১২ জনের একটিদল আমার চাচাসহ আমাকে আবারও বেধড়ক মারপিট করেন। পরে আমি কোন রকমে পালিয়ে স্থানীয় সাংবাদিকদের খবর দিলে, তারা ঘটনাস্থলে পৌঁছে আমার চাচা সাংবাদিক মিজানুর রহমানকে উদ্ধার করেন। পরে মেহেরপুর বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন ও মেহেরপুরের সিনিয়র সাংবাদিক তুহিন অরণ্য’র নেতৃত্বে সাংবাদিকদের একটি দল সেখানে বিষয়টি মিমাংসার উদ্দেশাে নিয়ে বসেন।

পরে অভিযুক্ত মিথেনের ডাকা হলে,সে তার দোষ শিকার করে বলেন, আমি অ্যাড. ইমতিয়াজ বিন হারুন জুয়েল ভাইয়ের নির্দেশে ওখানে গিয়েছি। এরকম আমাদের কাছে অনেকজন আসে আমাদের সমাধান করতে হয়।

বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন বলেন, এটা একটা অন্যায় কাজ। এভাবে কাউকে মারা ঠিক হয়নি। এর বিচার আমরা করবো।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি