মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন

নির্বাচনকে সামনেরেখে শুভ বড়দিনে সোনাল’র মোটরসাইকেল শোভাযাত্রা

মুজিবনগর প্রতিনিধি:

২৫ ডিসেম্বর ক্রিস্টান সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব যিশুখ্রিষ্টের জন্মদিন। নির্বাচনকে সামনে রেখে মুজিবনগর বাগোয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী সোনাল উদ্দিন সোনালের নেতৃত্বে শুভ বড়দিন উপলক্ষে সোনাল উদ্দিনের মোটরসাইকেল শোভাযাত্রা করেছে মোটরসাইকেল শোভাযাত্রাটি বাগোয়ান ইউনিয়ন এর প্রত্যেকটি গ্রামে
২৫ ডিসেম্বর খ্রিষ্টান সম্প্রদায়ের বড় ধর্মীয় উৎসব যিশুখ্রিষ্টের জন্মদিন তাই নির্বাচনকে সামনে রেখে শুভ বড়দিন উপলক্ষে মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আ‘লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী সাবেক ইউপি সদস্য, বর্তমানে মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সমাজ সেবক সোনাল উদ্দীন শুক্রবার বিকেলে প্রায় দুই শতাধিক মটরসাইক যোগে কেদারগঞ্জ বাজার থেকে শুরু করে বাগোয়ান ইউয়নের প্রতেকটি গ্রামে মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে গণসংযোগ করেন।
গণসংযোগ কালে তিনি বলেন, মেহেরপুর ১ আসনের সংসদ সদস্য জনপ্রসান মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সঠিক দিক নির্দেশনায় তার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলীয় সমর্থনের প্রতি সন্মান রেখে বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান পদপার্থী হিসেবে আপনাদের কাছে এসেছি। আমি এলাকার সন্তান। আপনাদের সামনে বড় হয়েছি। আপনারা জানেন এবং আমার পরিবারকে চেনেন। সেই সাথে আমি একজন আওয়ামীলীগের কর্মী হিসেবে দীর্ঘ দিন এলাকার দলীয় কার্যক্রম পরিচালনা করে আসছি। আমি দোলীয় সমর্থনে দুইবার ইউপি নির্বচন করেছি তাই আপনাদের ভালোবাসায় আর সমর্থন পেলে আমি এবার ইউনিয়ন পরিষোদের চেয়ারম্যান পদপার্থী হিসেবে দলীয় সমর্থন পেলে নির্বান করতে চাই আমি সন্ত্রাস, মাদকদ্রব্য ও দূনীতিমুক্ত সমাজ গঠন ও আমার সেবা ইউনিয়ন বাসীর মধ্যে ছড়িয়ে দিতে চাই। ঐতিহাসিক মুজিবনগর যেহুতু আমাদের বাগোয়ান ইউনিয়নের অধীনে এই ইউনিয়নকে আরো সুন্দর করে সাজাতে পারি একটি বারের মত আপনাদের সেবা করার সুযোগ করে দিন ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT