বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১০:৫১ অপরাহ্ন

আন্দুলবাড়ীয়ায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি:

জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া যুব সমাজ ও আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দের উদ্যোগে ব্যবসায়ী আব্দুল লতিফ বিশ্বাসের ছোট ছেলে আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তরণ উদ্যোক্তা ও সমাজ সেবক এমটি ট্রেডিং করপোরেশনের চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী মোস্তফা তাজওয়ার ছোট মণি ঢাকাতে অবস্থানরত অবস্থায় তার বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
শনিবার বিকাল সাড়ে ৪ টায় বাজার সংলগ্ন আন্দুলবাড়ীয়া হাইস্কুল ফুটবল মাঠের প্রধান ফটকে শান্তি পূর্ণ মানববন্ধন কর্মসূচি পালিত হয় । বঙ্গবন্ধু জাতীয় শিশুকিশোর মঞ্চ আন্দুলবাড়ীয়া ইউনিয়ন শাখার সভাপতি শেখ রাশেদুজ্জামান রাশেদের সার্বিক পরিচালনায় মানববন্ধন কর্মসূচিতে অংশ নেন আন্দুলবাড়ীয়া ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ আন্দুলবাড়ীয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাংবাদিক এস এম নাসিম উদ্দিন সহ ইউনিয়ন ছাত্রলীগের নেতৃবৃন্দ, মোচাক সংগঠনের মির্জা প্লাবন,বঙ্গবন্ধু জাতীয় শিশুকিশোর মঞ্চের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান সেতু সহ শিশুকিশোর মঞ্চের নেতৃবৃন্দ, যুবসমাজের নেতৃবৃন্দ ও মোস্তফা তাজওয়ারের শুভাকাঙ্কী সহ শত শত প্রতিবাদী জনতা অংশ গ্রহণ করেন । এ সময় উপস্থিত প্রতিবাদী জনতার বক্তব্যে উঠে আসে মোস্তফা তাজওয়ারের পরিবারে ১ বছর যাবত পারিবারিক দ্বন্দ্ব চলে আসছিলো, পারিবারিক দ্বন্দ্ব কে কেন্দ্র করে পিতা পুত্রের বিরোধে ঘটে যাওয়া ঘটনাটি মোস্তফা তাজওয়ার ভাইয়ের মাধ্যমে ফোনে কথা বলে জানতে পারে, তৃতীয় পক্ষ কর্তৃক মোস্তফা তাজওয়ারের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। মানববন্ধনে মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা জানিয়ে প্রতিবাদ করা হয় এবং মামলা প্রত্যাহারের জোর দাবি জানিয়ে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করা হয়।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি