বুধবার, ১৬ Jun ২০২১, ০৫:০৬ পূর্বাহ্ন

শিরোনাম
সাংবাদিক জনির মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন আজ প্রিয় ঋতু বর্ষার প্রথম দিন চুয়াডাঙ্গায় স্বাস্থ্য সচেতনতার বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত মেহেরপুরে কোলড্রিংস ভেবে বিষপানে শিশুর মৃত্যু মেহেরপুরের ৩টি গ্রাম লকডাউন ঘোষণা, রাজশাহীগামী বিআরটিসি বাস বন্ধ চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৪দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা চুয়াডাঙ্গায় নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত চুয়াডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে প্রতিবন্ধী পিতা, চান আর্থিক সহায়তা কালীগঞ্জের শাহীন হত্যার প্রধান আসামী গ্রেফতার

নৌকাকে বিজয়ী করার জন্য সকলকে একযোগে ঝাঁপিয়ে পরার আহ্বান মতবিনিময় সভায় টোটন জোয়ার্দ্দার

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার স্বর্ণকারিগর শিল্পী শ্রমিক ইউনিয়ন সমিতি ও জুয়েলারী মালিক সমিতির সাথে নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকনের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  বুধবার বিকেল ৩টায় চুয়াডাঙ্গা জেলা শহরের স্বর্ণপট্টিতে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জুয়েলারী মালিক সমিতি চুয়াডাঙ্গা জেলা শাখার সভাপতি সাইফুল হাসান জোয়ার্দ্দার টোকন। প্রধান অতিথী ছিলেন চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
এছাড়া আরও উপস্থিত ছিলেন- কার্যনির্বাহী সদস্য ও চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের পাবলিক প্রোসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আলাউদ্দিন হেলা, চুয়াডাঙ্গা জেলা জুয়েলারী মালিক সমিতির সভাপতি সাইফুল হাসান জোয়ার্দ্দার টোকন ও সাধারণ সম্পাদক শেখ সাদী, জেলা যুবলীগের সাবেক আহবায়ক আরেফিন আলম রঞ্জু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি/সাধারণ সম্পাদক যুবলীগ নেতা আব্দুল কাদের, জেলা ছাত্রলীগ সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, যুবলীগ নেতা মিরাজুল ইসলাম কাবা, সদর উপজেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন সমিতির সভাপতি নিজাম উদ্দিন খান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মিন্টু মিয়া, স্বর্ণ ব্যাবসায়ী জাফর আলী মল্লিক, অশোক, তপন, সন্টু, ফিরোজ, সুশিল কুমার দাস সহ জেলা জুয়েলারি মালিক সমিতি ও সদর উপজেলা স্বর্ণ শিল্পী শ্রমিক ইউনিয়ন সমিতির নেতৃবৃন্দ।
প্রধান অতিথি টোটন জোয়ার্দ্দার বলেন, আমি আমার মনে-প্রাণে একটি সংগঠন করি এবং সেই সংগঠনের একটি বড় পোষ্ট হোল্ড করি। তাই সেই সংগঠনের আদেশ নির্দেশ আমি মেনে চলি। সেই আমার প্রানের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। সংগঠনের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী আমি আপনাদের বলতে চাই নৌকাকে বিজয়ী করার জন্য সকলকে একযোগে ঝাঁপিয়ে পড়তে হবে। আমাকে যেমন আপনারা ভালোবাসেন, তেমনি নৌকার মাঝি অভিজ্ঞ জনপ্রতিনিধি ও সমাজসেবক জাহাঙ্গীর আলম খোকনকেও ভালোবেসে নৌকায় ভোট দিতে হবে। জাহাঙ্গীর আলস মালিক দীর্ঘ ৩৩ বছর যেমন পৌরসভায় জনপ্রতিনিধি হিসেবে জনগনের সেবা দিয়েছেন, তেমনি চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে সুনামের সহিত রাজনীতি করেছেন। তাই চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র নির্বাচিত হওয়ার জন্য সবচেয়ে যোগ্যপ্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকন এ কথা বললে কোন অত্যক্তুতি হবে না। আর সবচেয়ে বড় কথা চুয়াডাঙ্গা পৌরবাসীর ভাগ্য উন্নয়নে নৌকায় ভোট দেওয়া ছাড়া কোন বিকল্প নেই। তাই আর মাত্র দু-তিন দিন বাকী আছে পৌর নির্বাচনের। কোন দ্বীধা-দন্দ্ব মনে না রেখে চোখ-কানমুখ বুঝে নৌকা প্রতীকে আপনারা সিল মারবেন। নৌকার মাঝি জাহাঙ্গীর আলম মালিক বলেন, আমার ব্যক্তিগত, পারিবারিক ও সমাজিক জীবনে কোন কিছুর অপূর্ণতা নেই। পৌরবাসীর নিকট থেকে আমার কিছু চাওয়া-পাওয়ার নেই। আমি নির্বাচিত হলে পৌরবাসীর উন্নয়নই থাকবে আমার একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT