মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১:২৩ অপরাহ্ন

শিরোনাম
মেহেরপুর জেলা ছাত্রদলের প্রতিকী অনশন পালন মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১ সিআইপি নির্বাচিত হলেন দিলীপ কুমার আগরওয়ালা জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন এসএসসি-২০১৩ ও এইচএসসি-২০১৫ ব্যাচের পুনর্মিলনী ১১ ফেব্রুয়ারি: চলছে রেজিস্ট্রেশন মেহেরপুরের গাংনীতে ১২ কেজি গাঁজাসহ আটক-৩ চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক

চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে প্রার্থীদের সাথে আইন শৃঙ্খলা সভা

ষ্টাফ রিপোর্টার:

আগামী ২৮ ডিসেম্বর চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচন। নির্বাচন অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রার্থীদের সাথে আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
জেলা নির্বাচন কর্মকর্তা ও চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা তারেক আহমেমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এর আগেও চুয়াডাঙ্গায় কয়েকটি সুষ্ঠ নির্বাচন হয়েছে। এবারের নির্বাচনও অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন হবে, সেটা আমি আশ্বস্ত করছি। নির্বাচনে কোনো বিষয়ে কারো যদি কোনো প্রকার অভিযোগ থাকে তাহলে সেটা সংশ্লিষ্ট স্থানে দেন। অভিযোগ প্রমাণিত হলে আমরা ব্যবস্থা নেবো।
বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, নির্বাচনি আচরণবিধি পরিষ্কার স্পষ্টভাবে আপনাদের কাছে দেয়া আছে। সেটি মেনেই আপনাদের চলতে হবে। আপনারা সেটি মানলে নির্বাচনী আচরণবিধি ভালো থাকবে। না মানলে আবার আইনও আছে। তখন সেটি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।
বিশেষ অতিথির বক্তব্যে খুলনা বিভাগীয় আঞ্চলিক কর্মকর্তা ইউনুচ আলী বলেন, ইভিএমের নির্বাচন শতভাগ স্বচ্ছ। এই নির্বাচনে কোনো ভাবেই কোনো প্রকার কারচুপি করার সুযোগ নেই। ভোট শুরু হওয়ার দশ থেকে পনের মিনিট পূর্বে ইভিএমে মেশিনটি খুলবে। এর আগে, কোনোভাবেই এটি খোলা সম্ভব না। সুতরাং, কোনোভাবেই কারচুপি করা যাবে না। প্রত্যেক ভোটার নিজের নিজের ভোট দিতে পারবে। একজনের ভোট অন্য কেউ দিতে পারবে না।
চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাচন অফিসার ও চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে সহকারী রির্টানিং অফিসার কামরুল হাসানের উপস্থাপনায় সভায় আরও বক্তব্য রাখেন, মেয়র প্রার্থীদের মধ্যে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী জাহাঙ্গির আলম মালিক খোকন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি মনোনিত প্রার্থী সিরাজুল ইসলাম মনি, ইসলামি আন্দোলন বাংলাদেশের মনোনিত প্রার্থী তুষার ইমরান, স্বতন্ত্র প্রার্থী মজিবুল হক মালিক মজু, মুনিবুল হাসান, তানভীর আহমেদ মাসরিকী, কাউন্সিলরদের মধ্যে মাফিজুর রহমান মাফি, কামরুজ্জামান চাঁদ, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী আন্না খাতুন প্রমুখ। সভায় চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে অংশগ্রহণকারী মেয়র, সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর প্রার্থীরা উপস্থিত ছিলেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি