রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় প্রার্থীর মৃত্যু ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট স্থগিত

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে ১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী বিল্লাল হোসেন (৫০) বুধবার মারা গেছেন। এ কারণে ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট স্থগিত ঘোষণা করেছে নির্বাচন কমিশন। জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।
নির্বাচন কর্মকর্তারা বলেন, ১ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে ভোট স্থগিত করা হলেও মেয়র ও সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে ভোট নেওয়া হবে। মারা যাওয়া বিল্লাল হোসেন ভিমরুল্লাহ মহল্লার বাসীন্দা ও সাবেক পৌর কমিশনার নিয়ামত আলী মল্লিকের ছেলে। বিল্লাল আগেও কাউন্সিলর ছিলেন। এবার তিনি স্ক্রু-ড্রাইভার প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছিলেন।
বিল্লালের ভাতিজি তামান্না খাতুন বলেন, ভোটের দিন ঘনিয়ে আসায় তাঁর চাচা কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে কয়েক দিন ধরে মধ্যরাত পর্যন্ত প্রচার-প্রচারণায় ব্যস্ত ছিলেন। গতকাল সকাল সাড়ে ছয়টার দিকে তিনি হঠাৎ বুকে ব্যথা অনুভব করেন। এরপর মুহূর্তেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ পৌরসভা নির্বাচনে ২৮ ডিসেম্বর ভোট নেওয়া হবে।
জেলা নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা তারেক আহমেদ বলেন, ২৮ ডিসেম্বর ভোট নেওয়ার পর শিগগির ওই ওয়ার্ডে কাউন্সিলর পদে নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। তফসিল ঘোষণা হলেও আগে থেকে মনোনয়নপত্র জমা দেওয়া প্রার্থীদের নতুন করে কাগজপত্র জমা দিতে হবে না। তবে নতুন কেউ আগ্রহী হলে প্রতিদ্বন্দ্বিতা করতে পারবেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি