বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৩২ পূর্বাহ্ন

শিরোনাম

চুয়াডাঙ্গায় পেশাজীবী গাড়ি চালকদের প্রশিক্ষণ

ষ্টাফ রিপোর্টার:

‘সাবধানে চালালে গাড়ি, নিরাপদে ফিরবো বাড়ি’ স্লোগান নিয়ে চুয়াডাঙ্গায় পেশাজীবী গাড়ি চালকদের দক্ষতা ও সচেতনতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকালে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাকক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিআরটিএ চুয়াডাঙ্গার সহকারি পরিচালক (ইঞ্জি.) আতিয়ার রহমান। অতিথি ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর (প্র) ফকরুল আলম, বিআরটিএ চুয়াডাঙ্গার মোটরযান পরিদর্শক রফিকুল ইসলাম, বাস-ট্রাক সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ের সাধারণ সম্পাদক রিপন মন্ডল এবং ট্রাক, ট্রাক-ট্যাঙ্ক-লরি, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম।
অনুষ্ঠানের সভাপতি বিআরটিএ চুয়াডাঙ্গার সহকারী পরিচালক (ইঞ্জি.) আতিয়ার রহমান বলেন, সব দূর্ঘটনার জন্য চালক সবসময় দায়ী থাকেন না। তবে চালক সাবধান হলে দূর্ঘটনা অনেকাংশেই কমে আসবে। তিনি আরো বলেন, আমাদের দেশের অনেক চালকই রোড সাইন সম্পর্কে ভালো ভাবে জানেন না। রোড সাইন সম্পর্কে অজ্ঞতাও সড়ক দূর্ঘটনার কারণ। এ জন্য সকলকে রোড সাইন ভালো ভাবে জানতে হবে। প্রশিক্ষণ কর্মশালায় আইন মেনে গাড়ী চালানোর বিষয়ে পেশাজীবী চালকদের দৃষ্টি আকর্ষণ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি