মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:০৮ পূর্বাহ্ন

নৌকার পক্ষে নিঃসংকোচ চিত্তে কাজ করে নৌকাকে বিজয়ী করাবো -টোটন জোয়ার্দ্দার

ষ্টাফ রিপোর্টার:

আগামী ২৮শে ডিসেম্বর চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচন উপলক্ষে নৌকা মার্কাকে বিজয়ী করার লক্ষ্যে নির্বাচনী পথসভা ও গণসংযোগ করেছেন চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন।
মঙ্গলবার বিকাল ০৩ টা থেকে রাত পর্যন্ত পৌর এলাকার ০৩নং ওয়ার্ডের সাদেক আলী মল্লিক পাড়া, কোর্ট পাড়া, মুক্তি পাড়া, পুরাতন হাসপাতাল পাড়া, পোষ্ট অফিস পাড়াসহ বিভিন্ন স্থানে নৌকা মার্কার মেয়র প্রার্থী জাহাঙ্গীর আলম মালিক খোকনকে নিয়ে এই গণসংযোগ ও পথসভা করেন।
দলীয় নেতা-কর্মী ও এলাকাবাসীকে সঙ্গে নিয়ে প্রতিটি মহল্লায় পদব্রজে গিয়ে জনগণের নিকট ভোট চেয়েছেন মেয়র প্রার্থী নৌকা প্রতীকের মাঝি জাহাঙ্গীর আলম মালিক খোকন। এ সময় সার্বক্ষণিকভাবে সঙ্গে থেকে চুয়াডাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সাধারণ ভোটারদের হাতে হাতে লিফলেট বিতরণ করেন এবং চুয়াডাঙ্গা পৌরসভার পিছিয়ে পড়া সকল উন্নয়ন মূলককাজ এগিয়ে নেওয়ার প্রতিশ্রুতি দেন। চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়নে যে কোন ত্যাগ স্বীকার করতে আমি রাজি। প্রয়োজনে চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির মাধ্যমে কেন্দ্র থেকে ও বিদেশী বিভিন্ন দাতা সংস্থা থেকে চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়নে বরাদ্দ আনা হবে। আর সেই সুফল ভোগ করবেন চুয়াডাঙ্গা পৌরসভার সকল জনগণ। তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা উন্নয়নের রুপকার প্রধান মন্ত্রী শেখ হাসিনা নির্দ্দেশনা অনুযায়ী আমরা নৌকার পক্ষে নিঃসংকোচ চিত্তে কাজ করে নৌকাকে বিজয়ী করাবো। এক কথায় নৌকা বিজয়ী হলে; চুয়াডাঙ্গা পৌরবাসীর যে অভুতপূর্ব উন্নয়ন হবে অন্য কোন প্রার্থী বিজয়ী হলে সে উন্নয়ন সম্ভব হবে না। তাই চুয়াডাঙ্গা পৌরবাসীর তাদের নিজের উন্নয়ন এবং নিজ পৌরসভা চুয়াডাঙ্গার উন্নয়নের স্বার্থে অবশ্যই নৌকা প্রতীকে ভোট দেওয়া উচিৎ।
এছাড়া জাহাঙ্গীর আলম মালিক খোকন সেই ব্যক্তি যিনি ৩১ বছরের বেশী সময় ধরে চুয়াডাঙ্গা পৌরসভার অস্থি-মজ্জার সাথে মিশে গিয়ে তার নিজ ওয়ার্ডসহ পৌরবাসীকে সেবা দিয়ে গিয়েছেন। সে কারণে চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়নের সকল গলিপথ, কৌশল ও উপায় তার জানা আছে। তাই নৌকা প্রতীকে ভোট দিয়ে তাকে বিজয়ী করতে পারলে চুয়াডাঙ্গা পৌরসভার উন্নয়ন সহজ ও গতিশীল হবে। কিন্তু অন্য প্রতীকের প্রার্থীর ক্ষেত্রে তা সম্ভব হবে না। তাই সকল বুঝ এখন চুয়াডাঙ্গা পৌরবাসীর নিজের উপর।
নির্বাচনী প্রচারনায় সফর সঙ্গী ছিলেন কার্যনির্বাহী সদস্য ও চুয়াডাঙ্গা জেলা জজ আদালতের পাবলিক প্রোসিকিউটর (পিপি) অ্যাড. বেলাল হোসেন, চুয়াডাঙ্গা পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আলাউদ্দিন হেলা, যুবলীগ নেতা মিরাজুল ইসলাম কাবা।
এছাড়া আরো উপস্থিত ছিলেন- জেলা পরিষদ সদস্য ও রেড ক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শাহান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুন্নাহার কাকলী, শম্পা, নাজু, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক মুতা, ছাত্রলীগ নেতা রাজু আহমেদ, অটো বাইক শ্রমিক সোসাইটির সাধারণ সম্পাদক সাজু মিয়াসহ জেলা আওয়ামী লীগ, পৌর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, ছাত্রলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃীবৃন্দ ও স্থানীয় এলাকাবাসী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT