মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:২৮ অপরাহ্ন

শিরোনাম
মেহেরপুর জেলা ছাত্রদলের প্রতিকী অনশন পালন মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১ সিআইপি নির্বাচিত হলেন দিলীপ কুমার আগরওয়ালা জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন এসএসসি-২০১৩ ও এইচএসসি-২০১৫ ব্যাচের পুনর্মিলনী ১১ ফেব্রুয়ারি: চলছে রেজিস্ট্রেশন মেহেরপুরের গাংনীতে ১২ কেজি গাঁজাসহ আটক-৩ চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকায় ভোট চাইতে মাঠে-জনপদে আ.লীগ নেতারা

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে জেলা আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনী গণসংযোগ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় চুয়াডাঙ্গা বড় বাজার, ফেরীঘাট রোড, নীচের বাজার, বড় বাজার ও পুরাতন গলিসহ পৌর এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করে আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন- চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আজাদুল ইসলাম আজাদ, সিনিয়র সহ-সভাপতি আসাদুল হক বিশ্বাস, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধরী জিপু, জেলা কৃষক লীগের সভাপতি গোলাম ফারুক জোয়ার্দ্দার।


গণসংযোগকালে তাঁরা বলেন, সবার আগে আমাদের কাছে দল। দলের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার যে কোনো সিদ্ধান্ত আমাদের কাছে সবার আগে পালনীয় কর্তব্য। দেশনেত্রী যাকে নৌকা দিয়েছেন, আমরা তাঁর হয়ে কাজ করবো। নৌকা বাংলাদেশের জন্য সব সময় উন্নয়নের প্রতীক। তা এখন মানুষ জানে এবং বোঝে। নৌকা জিতলে বাংলাদেশের উন্নয়ন হয়। তাই, উন্নয়নের এই ধারাকে বজায় রাখতে বঙ্গবন্ধুর নৌকায় আমাদের ভোট দিতে হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল মতিন দুদু, জেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক জানিফ, সদর উপজেলা ছাত্র লীগের সভাপতি জুয়েল রানা, জেলা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসাইন জ্যাকী, জেলা ছাত্র লীগের সাবেক সদস্য গাজী ইমদাদুল হক সজল, সদর উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক ইমরান আহমেদ, চুয়াডাঙ্গা জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি সোহাগ আহমেদ, ২নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মিলন শেখ, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মেহেদী হাসান, সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ছাত্রলীগ নেতা আরেফিন সজিব, ফারহান রাব্বি, রাসেল ইসলাম মিঠু, রকিব, সুমন, ইশতিয়াক সিথুন, রাজন, সানজীদ, অংকন, সাব্বির, আকিব, নাজমুল, ইয়াসিন, বিপ্লব, হাসান ও জিহাদ, প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি