রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:২৫ অপরাহ্ন

শিরোনাম
ঝিনাইদহে মোটরসাইকেলের ধাক্কায় রেস্টুরেন্ট ব্যবসায়ী নিহত মেহেরপুর গাংনীর বামন্দী হৃদয় ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সবই ভূয়া পুলিশ সদস্যদের মোবাইল ফোন ব্যবহারে কঠোর নির্দেশনা বাংলাদেশে চলতি বছরেই চালু হবে ফাইভ-জি ডিজিটাল বাংলাদেশ যখন গড়েছি, নিরাপত্তা দেওয়াও আমাদের দায়িত্ব- প্রধানমন্ত্রী দেশেই তৈরী হবে সাপের বিষরোধক, গবেষণা চলছে রাজশাহীর পবায় আত্রাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আজ আমি চিৎকার করিয়া কাঁদিতে চাহিয়া, করিতে পারিনি চিৎকার লালমনিরহাটে আটিয়া কলার গাছ বিলুপ্তির পথে সেলিনা আক্তার কবুতরের চাষে স্ববলম্বীর পথে, সরকারী পৃষ্ঠাকতা পেলে বড় আকারের স্বপ্ন

ঠাকুরগাও রানীশংকৈলের নেকমরদ চৌরাস্তায় নিত্যদিনের যানজটে জনদুর্ভোগ চরমে

আনোয়ার হোসেন আকাশ,, রাণীশংকৈল থেকে..

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার নেকমরদ চৌরাস্তার মোড়ে অবাধে গড়ে উঠা সিএনজি পাগলু ও অটো রিক্সার স্ট্যান্ড হওয়ার কারনে প্রতিনিয়ত বাড়ছে জনদুর্ভোগ ও দুর্ঘটনা ঘটছে অহরহ ।

সরেজমিনে গিয়ে দেখা গেছে উপজেলার উপশহর নেকমরদ চৌরাস্তার চতুর্থদিকে মহাসড়কে অটো ও পাগলু স্ট্যান্ড থাকার কারনে দূরপাল্লার যানবাহন সহ বিপাকে পড়েছেন সাধারণ পথচারীরা। চৌরাস্তা মোড়ে ট্রাফিক না থাকায় জনদূর্ভোগ পোহাতে হচ্ছে ব্যবসায়ীসহ বিভিন্ন জায়গা থেকে আসা পথচারীদের মাঝে।

অন্যদিকে সাপ্তাহিক হাট রবিবারে রাস্তায় বসছে দোকানপাট সেইসাথে অতিরিক্ত যানবাহনের চাপে সেদিনের যানজট দুর্ভোগের যেন কোন অন্ত নেই।

এলাকার একাধিক ভুক্তভোগী ব্যবসায়ী জানান- ট্রাফিক না থাকার কারনে প্রতিদিন সকাল বিকালে সিএনজি পাগলু ও অটো রিক্সা মহাসড়কে রাখার কারণে নিত্যদিন সময় যানজট লেগে থাকে। এ যন্ত্রনা থেকে পরিত্রাণ কামনা করেছেন সকলে।

এছাড়াও কয়েকজন পথচারী জানান, চারদিক থেকে আসা যানবাহন এবং পাগলু অটো স্ট্যান্ড মহাসড়কে যার কারণে প্রতিনিয়ত যানজটের সৃষ্টি হয় । এ বিষয়ে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা চেয়েছেন পথচারীরা।

এ বিষয়ে জানতে নেকমরদ ইউপি চেয়ারম্যান এনামুল হকের মুঠোফোনে ফোন দিয়েও কোন সাড়া পাওয়া যায়নি।
রাণীশংকৈল থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল জানান আমরা ইতিমধ্যে সকলকে সতর্ক করে দিয়েছি। খুব শিঘ্রই নেকমরদ চৌরাস্তার সার্বিক সমস্যা নিরসনে কাজ করব ইনশাল্লাহ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT