শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:০২ পূর্বাহ্ন

শিরোনাম
দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ রাতের আধারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৩ টি পরিবারের ৫০ ঘর পুরে ছাই চুয়াডাঙ্গার দর্শনা রেল বন্দরে গুলিবর্ষণ গাংনীর গাঁড়াডোব ভাগিনার হাঁসুয়ার আঘাতে মামা আহত গাংনীতে ভ্রাম্যমান আদালতে তিন মাদক ব্যবসায়ীর কারাদন্ড রাজশাহীর মোহনপুরে ১৮শ’ত স্কুল শিক্ষার্থীদের কোভিড-১৯ টিকা প্রদান দর্শনা থানা সেচ্ছাসেবক দলে আয়োজনে দোয়া ও মিলাদ

চুয়াডাঙ্গায় স্বর্ণসহ চোরাকারবারী আটক

ষ্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) বড়বলদিয়া বিওপির অভিযান চালিয়ে ছোটবলদিয়া গ্রামের পাঁচকবর নামক স্থান থেকে স্বর্ণসহ এক চোরাকারবারীকে আট করে।
জানা গেছে,  সোমবার সকাল সাড়ে ৬টার সময় চোরাকারবারী কর্তৃক স্বর্ণ পাচার করা হচ্ছে মর্মে সিভিল সোর্স থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে চুয়াডাঙ্গা ব্যাটালিয়ন (৬ বিজিবি) এর পরিচালক মোহাম্মদ খালেকুজ্জামান, পিএসসি এর সার্বিক তত্ত্বাবধানে বড়বলদিয়া বিওপির টহল কমান্ডার হাবিলদার জাহাঙ্গীর আলম এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স বিশেষ টহলে গমন করে। দর্শনা থানার অন্তর্গত ছোটবলদিয়া গ্রামের পাঁচকবর নামক স্থান থেকে এক জনকে আটক করে। আটকের পর তল্লাশী করে ১ কেজি ৪০০গ্রাম (১২০ ভরি) স্বর্ণ উদ্ধার করে বিজিবি।
আটককৃত আসামী নঁওগা জেলার কৃষ্ণপুর গ্রামের ফয়েজ মল্লিকের ছেলে আব্দুল জব্বার (৩২)। আটকৃত স্বর্ণ’র মূল্য আনুমানিক মূল্য ৮৮,৮২,০৩০/- (আটাশি লক্ষ বিরাশি হাজার ত্রিশ) টাকা। আটককৃত স্বর্ণসহ আসামীকে দর্শনা থানায় সোপর্দ করে। পরে হাবিলদার জাহাঙ্গীর আলম বাদী হয়ে বর্ণিত আসামীর বিরুদ্ধে মামলা দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানা যায়।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি