বৃহস্পতিবার, ১৭ Jun ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন

শিরোনাম
করোনা ভাইরাস সংক্রমণরোধে ঝিনাইদহের ৬টি পৌর এলাকায় বিশেষ বিধি নিষেধ জারী সাংবাদিক জনির মুক্তির দাবিতে মেহেরপুরে মানববন্ধন আজ প্রিয় ঋতু বর্ষার প্রথম দিন চুয়াডাঙ্গায় স্বাস্থ্য সচেতনতার বিভিন্ন প্রচারণামূলক কার্যক্রম অনুষ্ঠিত মেহেরপুরে কোলড্রিংস ভেবে বিষপানে শিশুর মৃত্যু মেহেরপুরের ৩টি গ্রাম লকডাউন ঘোষণা, রাজশাহীগামী বিআরটিসি বাস বন্ধ চুয়াডাঙ্গার দামুড়হুদায় ১৪দিনের সর্বাত্মক লকডাউন ঘোষণা চুয়াডাঙ্গায় নতুন করে ৫০ জনের করোনা শনাক্ত চুয়াডাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠিত ঝিনাইদহের শৈলকুপায় প্রতিবন্ধী সন্তান নিয়ে বিপাকে প্রতিবন্ধী পিতা, চান আর্থিক সহায়তা

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে দিনে-দুপুরে মোটরসাইকেল চুরি

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দিনে-দুপুরে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। (২০ ডিসেম্বর) রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বর থেকে এ ঘটনা ঘটে।
সুত্রে জানা গেছে, গতকাল রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে পৌর এলাকার শান্তিপাড়ার আনছার আলীর ছেলে ইমদাদুল হক তার ব্যবহৃত মোটরসাইকেলটি রেখে সদর হাসপাতালের সার্জারী কনসালটেন্ট ডা. ওয়ালিউর রহমান নয়নের কাছে যান। ক’এক মিনিট পর এসে দেখেন তার মোটরসাইকেলটি নেই; না পেয়ে হতাশ হন। পরে অনেক খোঁজাখুঁজির পরও না পেলে সদর হাসপাতাল কর্তৃপক্ষ ও সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। সদর হাসপাতাল কর্তৃপক্ষ সিসিটিভি ক্যামেরার ফুটেজ পুলিশের নিকট হস্তান্তর করে।
এদিকে সদর হাসপাতালের রোগী ও একাধিক ষ্টাফ বলেন, চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মাঝে মধ্যেই রোগীর ও স্বজনদের টাকা, মোবাইল ও স্বর্ণলনকার চুরি ঘটনা ঘটে। গতকাল সদর হাসপাতাল চত্বর থেকে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটলো। তাও আবার দিনে-দুপুরে। তারা আরও বলেন, সদর হাসপাতালে নিয়োজিত পুলিশ থাকলেও তারা ঠিক মত ডিউটি করে না। জরুরী বিভাগের সামনে একটি রুমে তারা অবস্থান করে। হাসপাতালে গুরুত্বপূর্ণ কোন ঘটনা না ঘটলে তারা ঘটনাস্থলে যায় না।
চুয়াডাঙ্গা সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বলেন, গতকাল দুপুরে সদর হাসপাতাল চত্বর থেকে মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। সন্ধায় সিসিটিভির ফুটেজ সদর থানার পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে। তিনি আরও বলেন, সদর হাসপাতালে নিয়োজিত থানা পুলিশ ঠিক মত ডিউটি করেনা। মাঝেমধ্যে পুলিশকে ডেকে ডিউটি করানো হয়। সদর হাসপাতালে পুলিশ সব সময় ডিউটি করে না এমন একটি অভিযোগ কর্তৃপক্ষকে জানানো হয়েছে। সদর হাসপাতাল মোটরসাইকেল চুরির ঘটনার সত্যতা শিকার করে চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু জিহাদ ফখরুল আলম খান জানান, হাসপাতালে থাকা সিসিটিভির ফুটেজ দেখে আমরা চোর ধরার জন্য কাজ করে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT