রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গার কৃতি সন্তান বিচারপতি কে এম হাফিজুল আলম’কে চুয়াডাঙ্গা আইনজীবী সমিতির সংবর্ধনা প্রদান

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গার কৃতি সন্তান বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি কে এম হাফিজুল আলমকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০ চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির মিলনায়তনে এ সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ঘণা অনুষ্ঠান উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. মসলেম উদ্দিন। জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে প্রধান অতিথি বিচারপতি কে এম হাফিজুল আলম ও তার সহধর্মীকে ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। জেলা আইনজীবী সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোল্লা আব্দুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বাংলাদেশ সুপ্রিম কোর্ট, হাইকোর্ট বিভাগের বিচারপতি কে এম হাফিজুল আলম। এ সময় তিনি তার বক্তব্যে বলেন, আমার আইনজীবী পেশার শুরু চুয়াডাঙ্গা জেলা থেকে। আজ আপনারা আমাকে যে সন্মান জানালেন তাতে আমি শিক্ত-অভিভুত। চুয়াডাঙ্গার মানুষের জন্য যদি কিছু করতে পারি সেটা হবে আমার জন্য সবচেয়ে বড় পাওয়া। তিনি চুয়াডাঙ্গার জুনিয়ার আইনজীবীদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সৃষ্টিশীলতা দিয়ে আপনারা একটা মামলা পরিচালনা করেবেন। বেঞ্চ ও বারের সবার সাথে সু-সম্পর্ক রাখতে হবে। ব্যার্থতাকে বড় করে না দেখার সুযোগ না দিয়ে এবং হতাশাকে দুরে ঠেলে দিয়ে সামনের দিকে এগিয়ে গেলে কাঙ্খিত লক্ষ্যে পৌছানো সম্ভব।
আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা চীপ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মো. মিজানুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ ১ম আদালত বজলুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মানিক দাস, পাপিয়া নাগ ও
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির নব-নির্বাচিত কমিটির সভাপতি অ্যাড. আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক অ্যাড. তালিম হোসেন, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাড, সেলিম উদ্দিন খান, অ্যাড. নুরুল ইসলাম, অ্যাড. এম এম শাহাজাহান মুকুল, অ্যাড. মসলেম উদ্দিন, জেলা জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাড.বেলাল হোসেন, সাবেক সাধারণ সম্পাদক আ স ম আব্দুর রউফ, অ্যাড. হেদায়েত হোসেন আসলাম, অ্যাড. সাইদ মো. শামীম রেজা ডালিম, জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাড. মসলেম উদ্দিন, ফজলে রাব্বি সাগর, অ্যাড. বজলুর রহমান, অ্যাড. শহিদুল ইসলামসহ জেলা আইনজীবী সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT