মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:১৬ অপরাহ্ন

শিরোনাম

চুয়াডাঙ্গার আলুকদিয়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান ও দুস্থ মানুষের মাঝে কম্বল-জ্যাকেট বিতরণ

 ভালাইপুর  (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ সাদিকুর রহমান’র নেতৃত্ব (২০ ডিসেম্বর) রবিবার বিকাল ৪ টার সময় ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন।
জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনাকালে করোনা ভাইরাস প্রতিরোধে মাস্ক ব্যবহার না করার অপরাধে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নিমূল) আইন, ২০১৮ এর ২৪(১) ধারায় ২টি মামলায় চার জনকে সর্বমোট ১,৭০০/- এবং অত্যাবশকীয় পণ্য নিয়ন্ত্রণ আইন ১৯৫৬ এর ৩ ধারা লঙ্ঘন করার অপরাধে এক জনকে ১,০০০/- ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারায় ৩০০০/- অর্থদণ্ড প্রদান করেন। পাশাপাশি মাস্ক এবং দুস্থ মানুষের মাঝে কম্বল ও জ্যাকেট বিতরণ করেন এবং সবাইকে মাস্ক পরিধান করার জন্য নির্দেশনা দেন। মহাসড়কের পাশ থেকে কাঠসহ অন্যান্য মালামাল সরিয়ে নেওযার জন্য নির্দেশ দেন এবং না সরালে মোবাইল কোর্ট করে জরিমানা করা হবে বলে হুশিয়ার করেন। সহযোগিতায় ছিলেন- পেশকার সোবহান আলী, অফিস সহায়ক আরমান আলী চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ সদস্যরা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি