রবিবার, ২৫ Jul ২০২১, ০৯:০৮ অপরাহ্ন

ভাস্কর্য বিরোধী জঙ্গীবাদীদের শিকড় দেশ থেকে সমূলে উচ্ছেদ করতে ঐক্যবদ্ধ হতে হবে এমপি-টগর

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন আওয়ামী লীগ ও ওয়ার্ড আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সন্ধ্যা ৬টায় উথলী ডিগ্রি কলেজ মাঠে পরিচিতি সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে শীতার্ত মানুষের মাঝে ৩শ’ ৫০টি কম্বল ও দুস্থ্য মহিলাদের মাঝে ২০টি সেলাই মেশিন বিতরণ করেন চুয়াডাঙ্গা- ২ আসনের সংসদ সদস্য হাজী আলী আজগার টগর।
উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে হাজী আলী আজগার টগর এমপি বলেন, বঙ্গবন্ধুর অবর্তমানে তার স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় এসে দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। স্বাধীনতা পরবর্তী সময়ে অন্যান্য সরকারের তুলনায় শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশে উন্নয়নের অভূতপূর্ব জোয়ার তৈরি হয়েছে। তার নেতৃত্বে স্বাস্থ্য, শিক্ষা, সড়ক যোগাযোগ, ভৌত অবকাঠামোগত উন্নয়ন, পদ্মা সেতু, মেট্রো রেল, পারমানবিক বিদ্যুৎ কেন্দ্রসহ কৃষি ক্ষেত্রে অভূতপূর্ব দৃশ্যমান উন্নয়ন হয়েছে। বর্তমান সরকারের এই উন্নয়ন কর্মকান্ডকে নস্যাৎ করতে বিএনপি-জামায়াত সংঘবদ্ধভাবে ধর্মীয় জঙ্গীবাদীদের দিয়ে বাংলাদেশের ভাস্কর্য বিরোধী মতবাদ তৈরী করে ঘোলা পানিতে মাছ শিকারে ব্যস্ত রয়েছে। এদের সমস্ত অপকর্ম ও চক্রান্তের বিরুদ্ধে আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকমীকে ঐক্যবদ্ধ থেকে জনমত তৈরি করে ভাস্কর্য বিরোধী জঙ্গীবাদীদের শিকড় দেশ থেকে সমূলে উচ্ছেদ করতে হবে। তিনি আরো বলেন, বাংলাদেশের জনগণ শান্তি চায়, উন্নয়ন চায়। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডে এদেশের জনগন প্রধান মন্ত্রী শেখ হাসিনার উপর সম্পূর্ন আস্থা রেখেছেন। যার কারণেই প্রতিটি নির্বাচনে এদেশের মানুষ দল-মত নির্বিশেষে আওয়ামীলীগকে বার বার ক্ষমতায় আনতে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে। বিএনপি রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে ব্যর্থ হয়ে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে। কিন্তু এদেশের জনগন তাদের এই দিবা স্বপ্ন কখনো বাস্তবায়িত হতে দেবে না।


সাংবাদিক সালা উদ্দীনের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য সাবেক উপজেলা চেয়ারম্যান আবু মো. আব্দুল লতিফ অমল, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী মুনসুর বাবু, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান হাজী হাফিজুর রহমান হাফিজ, পারকৃষ্ণপুর-মদনা ইউপি চেয়ারম্যান জাকারিয়া আলম, মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খান, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোবারক আহাম্মেদ সোহেল। এ সময় উপস্থিত ছিলেন, জীবননগর উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম ইশা, মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সুলতানা লাকী, কেডিকে ইউনিয়ন আয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কেডিকে ইউপি চেয়ারম্যান খায়রুল বাশার শিপলু, আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, মনোহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল, সম্পাদক আহসান হাবীব বকুল, রায়পুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মীর্জা তাহাজ্জত হোসেন, সম্পাদক সাইদুর রহমান মাস্টার, হাসাদাহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ^াস, সীমান্ত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক মোল্লা, সম্পাদক আব্দুস শুকুর, উথলী ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি লুৎফর রহমান লুতু, সম্পাদক আতিকুর রহমান আতিক, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবুল কালাম কলম, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ওবায়দুর রহমান, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু জাফর, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আহসান হাবীব হেলা প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT