শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৮:২১ অপরাহ্ন

শিরোনাম
ধীরে ধীরে বাড়ছে তাপমাত্রা, মার্চেই কালবৈশাখীর আশঙ্কা নায়িকা বুবলীকে হত্যাচেষ্টা, অল্পের জন্য রক্ষা মুশতাকের মৃত্যুর প্রতিবাদ মিছিলে পুলিশের লাঠিপেটা, আহত ১৫ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইন সবার নিরাপত্তার জন্য: তথ্যমন্ত্রী দামুড়হুদার দেউলী গ্রামের প্রফেসারপাড়ায় মসজিদ’র নির্মাণ কাজ উদ্বোধন মেহেরপুর কালাচাঁদপুরে মুন্সী মেহেরুল্লাহ (রহ,,)বাৎসরিক ওরস অনুষ্ঠিত দামুড়হুদার মুক্তারপুর যুব সমাজ ক্রিকেট টুর্ণামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ  মুজিবনগর আনন্দবাস গ্রামের ৮নং ওয়ার্ডে কর্মী সমাবেশ

চুয়াডাঙ্গায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি নজরুল ইসলাম সরকার

ষ্টাফ রিপোর্টার:

চুয়াডাঙ্গা সদরের হাতিকাটা আবাসন, রেল ষ্টেশনসহ চুয়াডাঙ্গা শহরের বিভিন্নস্থানে অসহায় দুস্থদের মাঝে কম্বল বিতরণ করেছেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।  শনিবার রাতে কনকনে শীতের মধ্যে নিজে যেয়ে এ কম্বল বিতরণ করেন তিনি।
এসময় তিনি বলেন, ‘সারাদেশের তুলনায় চুয়াডাঙ্গায় শীত অনেক বেশি। এই কঠিন শৈত প্রবাহে মানুষ শীতে কাবু হয়ে যায়। তাই শীত এক প্রকার দুর্যোগ হিসেবে বিবেচনা করা হয়। ফলে আমরা বাড়ি বাড়ি গিয়ে তাদের প্রকৃত অবস্থা নির্ধারণ করে শুধু অসহায়দেরই শীতবস্ত্র ও কম্বল প্রদান করছি।’ এ সময় সমাজের বিত্তবানসহ স্বচ্ছল ব্যক্তিদের অসহায় ও দুস্থদের সহযোগিতায় এগিয়ে আসার আহবান জানান তিনি।
এ সময় আরো উপস্থিত ছিলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ সাদিকুর রহমান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইসরাত জাহান, নেজারত ডেপুটি কালেক্টর আমজাদ হোসেন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT