শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১২:১২ পূর্বাহ্ন

শিরোনাম
চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক গাংনীতে শীতবস্ত্র বিতরণ করোনা প্রতিরোধে ৬ দফা নির্দেশনা জারি করে প্রজ্ঞাপন সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ ঘোষণা দর্শনায় শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র প্রদান “ভালোবাসার বন্ধন দর্শনার করোনার উচ্চ ঝুঁকিতে থাকায় ভেড়ামারা উপজেলা ও পুলিশ প্রশাসনের তৎপরতা ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের রোগ মুক্তি কামনায় চুয়াডাঙ্গায় সুবিধা বঞ্চিতদের মাঝে খাবার বিতরণ

আ.লীগ সরকারের উন্নয়নে ঈর্শানিত হয়ে ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়তঃ এমপি-টগর

দর্শনা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি:

দর্শনা আলহেরা মাধ্যমিক বিদ্যালয়ের ভিত্তিপ্রস্থরের উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১টার দিকে দর্শনা বাসষ্ট্যান্ডের অদূরে দর্শনা-জীবননগর সড়কের রশিক শাহর মাজার সংলগ্ন স্থানে ৮০ লক্ষ ৭৫হাজার টাকা ব্যয়ে বিদ্যালয়ের একতলা একাডেমিক ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তরের স্থাপন ও আলোচনা অনুষ্ঠিত হয়। আল হেরা ইসলামী মাধ্যমিক বিদ্যালয় আয়োজিত অনুষ্ঠানে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও দর্শনা পৌর ২নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল কুদ্দুসের সভাপতিত্বে অনুষ্ঠিত ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে আলোচনা শেষে উদ্বোধন করেন, বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য চুয়াডাঙ্গা-২ আসনের মাননীয় সংসদ সদস্য ও জেলা আ.লীগের সহ-সভাপতি হাজী আলী আজগার টগর।


এ সময় বক্তব্যে তিনি বলেন, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সোনার বাংলা গড়ার যে স্বপ্ন দেখে ছিলেন; সে স্বপ্ন বাস্তবায়ন করতে তার সুযোগ্য কন্যা বর্তমান আ.লীগ সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের ধারা অব্যাহতভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে। আজ আমাদের দেশ আর গরীব দেশ নয়। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আপ্রাণ প্রচেষ্টায় আজ বাংলাদেশ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। আর বর্তমান আ.লীগ সরকারের উন্নয়নে ঈর্শানিত হয়ে বিএনপি জামায়ত জোট বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। কিন্তু বিএনপি জামায়ত জোট সরকার ক্ষমতায় এলে দেশের উন্নয়নের বদলে সরকারী সম্পদ ও অর্থ লুটপাট করে দেশটিকে তলাবিহীন ঝুড়ি বানিয়ে ফেলে। বিএনপি-জামায়াত জোট সরকার নির্বাচন এলেই আ.লীগকে নিয়ে দেশ ও দেশের বাহিরে নানাভাবে মিথ্যাচার ও ষড়যন্ত্র করা হয়।


উথলী ডিগ্রী কলেজের প্রভাষক ও দর্শনা পৌর ২নং ওয়ার্ডের সহ-সভাপতি মাজেদুল ইসলামের প্রানবন্ত উপস্থাপনায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, অনুষ্ঠানের বিশেষ অতিথি, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সাবেক প্রশাসক ও দামুড়হুদা উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মনজু, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দর্শনা পৌর আ.লীগের সাধারণ সম্পাদক আলী মুনসুর বাবু, দর্শনা পৌর মেয়র ও পৌর আ.লীগের সভাপতি মতিয়ার রহমান, দামুড়হুদা উপজেলা যুবলীগের সভাপতি আব্দুল হান্নান ছোট, দর্শনা পৌর ২নং ওয়ার্ড আ.লীগের সভাপতি জাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আ.হাকিম। এছাড়া আরও উপস্থিত ছিলেন- দর্শনা পৌর আ.লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি আমীর হোসেন (সিআই), ৫নং ওয়ার্ড আ.লীগের সভাপতি ফরজ মল্লিক, দর্শনা বাসষ্ট্যান্ড ব্যবসায়ী কমিটির সেক্রেটারী ও পৌর ৪নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন সান্টু, বিশিষ্ট সিএন্ডএফ ব্যবসায়ী আতিয়ার রহমান হাবু, আ.লীগ নেতা হুমায়ন, ওমর আলী, দামুড়হুদা উপজেলা যুবলীগের সহ-সভাপতি মামুন শাহ, সহ-সভাপতি আ.মান্নান খান, দর্শনা পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আসলাম আলী তোতা, হবা জোয়ার্দার, হীরণ, মামুন আহম্মেদ, আজিজুর রহমান সুজন, দর্শনা কলেজ ছাত্রলীগের সভাপতি নাহিদ পারভেজ, সহ-সভাপতি কামরুজ্জামান লোমান, সাবেক যুগ্ম সম্পাদক বাকী বিল্লাহ, প্রভাত, রায়হান, অপু সরকার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি