সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৮:১৭ পূর্বাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ঝিনাইদহের গণিত-পদার্থ বিজ্ঞানের এক সময়ের মেধাবী ছাত্রের দিন কাটে পথে পথে

ঝিনাইদহে কালীগঞ্জে ইয়াবাসহ ২ জন আটক করেছে পুলিশ

আনোয়ার হোসেন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি-

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কলাহাট মোড় এলাকা থেকে ইয়াবাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো-কালীগঞ্জ আড়পাড়া এলাকার আব্দুল মাজেদের স্ত্রী লাইজু খাতুন ও ভোলা জেলার শশিভূষন উপজেলার জাহানপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে সাইফুল ইসলাম।
কালীগঞ্জ থানার ওসি মোঃ মাহফুজুর রহমান মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কালীগঞ্জের আড়পাড়া এলাকায় মাদক কেনা-বেচা চলছে। এমন সংবাদের ভিত্তিতে জানতে পেরে এস আই জাকারিয়া ও এএসআই সাইফুর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে একটি ভাড়া বাসা থেকে লাইজু ও সাইফুল ইসলাম নামের ২ জনকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক উদ্ধার করা হয় ৬৬ পিচ ইয়াবা। আটককৃতরা মাদক ব্যবসায়ী বলে দাবি পুলিশের।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT