সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:২১ অপরাহ্ন

শিরোনাম

পুলিশের উপস্থিতিতে বঙ্গবন্ধুর ভাংচুর করা ভাস্কর্যের সামনে গুলিবর্ষণ

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুর করেছে দুর্বৃত্তরা - সংগৃহীত

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্মাণাধীন ভাস্কর্য ভাংচুর করেছে দুর্বৃত্তরা। সারাদিন যখন ঘটনাটি টক অব দ্যা কান্ট্রি সেই মুহূর্তে শনিবার সন্ধ্যা ৭টার দিকে শহরের ব্যস্ততম এলাকা পাঁচ রাস্তা মোড়ে ভাস্কর্যস্থানে একটি মাইক্রোবাসযোগে এসে পুলিশের উপস্থিতিতে এক যুবক দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়েন। পরে দ্রুত মজমপুরগেট হয়ে চৌড়হাসের দিকে চলে যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে একটি নোহা গাড়ি ভাস্কর্য এলাকায় পৌঁছায়। সেখান থেকে একজন যুবক বের হয়ে উচ্চস্বরে গালিগালাজ করতে থাকেন। একপর্যায়ে তার হাতে থাকা পিস্তল উচিয়ে দুই রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে মাইক্রোযোগে ঘটনাস্থল ত্যাগ করেন। এ সময় ঘটনাস্থলের পাশে পুলিশসহ বিপুল সংখ্যক জনগণ দাঁড়িয়ে থাকলেও ভয়ে কেউ এগিয়ে আসেনি।

যুবকটি ঘটনাস্থল ত্যাগের পরই পুলিশের টনক নড়ে। সাথে সাথে সর্বত্র খবরটি ছড়িয়ে পড়লেও এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই যুবকের সন্ধান পাওয়া যায়নি। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সর্বশেষ রাত ৯টার দিকে একদল বিক্ষুব্ধ লোকজন শহরের মজমপুরগেটে কুষ্টিয়া জেলা বিএনপির সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিনের ভাইয়ের মালিকানাধীন এসবি পরিবহনের অফিস ও কাউন্টার ভাঙচুর করে।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, গুলি নয়, ঘটনাস্থলে পটকা ফাটার ঘটনা ঘটেছে।

এদিকে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার ঘটনায় পুলিশ স্থানীয় একটি মাদরাসার কয়েকজন শিক্ষার্থীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে বলে ছাত্রদের অভিভাবক সূত্রে জানা যায়।

সূত্র: নয়া দিগন্ত

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি