শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:১৯ পূর্বাহ্ন

দিনভর নাটকীয়তার পর চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে নৌকার মাঝি বদলের খবর প্রকাশ:নতুন মাঝি খোকন

যুবলীগের সমর্থনে শহরে আনন্দ মিছিলের পর শহিদ হাসান চত্বরে আলোচনা সভা
ষ্টাফ রিপোর্টার:

দিনভর নাটকীয়তার পর চুয়াডাঙ্গা পৌর নির্বাচনে নতুন মাঝির দ্বায়িত্ব পেলেন জাহাঙ্গীর আলম মালিক খোকন। আসন্ন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী নৌকা প্রতীকের চুড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন তিনি। গতকাল সোমবার চুয়াডাঙ্গা রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। সেখানে তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে মেয়র পদে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দারকে দলের মনোনয়ন প্রদান করা হয়েছিলো। পরবর্তীতে তার মনোনয়ন বাতিল করে ৩০ নভেম্বর ২০২০ তারিখে জাহাঙ্গীর আলম মালিককে বাংলাদেশ আওয়ামী লীগের চুড়ান্ত মনোনয়ন প্রদান করা হলো।

সোমবার দুপুর থেকে নৌকার প্রার্থী পরিবর্তন নিয়ে চুয়াডাঙ্গা শহরে সকলের মাঝে শুরু হয় জল্পনা-কল্পনা। শুধু তাইনা, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পক্ষে-বিপক্ষে চলে আলোচনা সমালোচনার ঝড়। অবশেষে জাহাঙ্গীর আলম মালিক খোকনের নৌকার মনোনয়নের খবর সন্ধায় চুড়ান্ত ভাবে প্রকাশ পায়।
এদিকে, জাহাঙ্গীর আলম মালিক নৌকার নতুন মাঝি হওয়ার খবরে জেলা যুবলীগ তাকে সমর্থন প্রদান করেন। পরবর্তীতে জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দারের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা মোটরসাইকেল সোভাযাত্রায় জাহাঙ্গীর আলম মালিক খোকনের সাথে নিয়ে চুয়াডাঙ্গা শহর প্রদক্ষিণ করেন। পরতর্বীতে সোভাযাত্রাটি শহরের হাসান চত্বরে যাত্রাবিরতি করেন এবং আলোচনা সভায় মিলিত হন। আলোচনা সভায় জেলা যুবলীগের আহ্বায়ক নঈম হাসান জোয়ার্দ্দার বলেন, নৌকা হচ্ছে জাতীর পিতা বঙ্গবন্ধুর মার্কা। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতীক নৌকা। নৌকা মানেই বাংলাদেশ আওয়ামী লীগ। আমরা সবাই নৌকার কান্ডারী। মাননীয় প্রধানমন্ত্রী চুড়ান্তভাবে জাহাঙ্গীর আলম মালিক খোকনকে নৌকার মাঝি হিসাবে আসন্ন পৌরসভা নির্বাচনে মনোনয়ন দিয়েছেন। আজ থেকে আমাদের কাজ হবে নৌকার বিজয় নিশ্চিত করা। আপনারা আজ থেকেই নৌকার প্রচর-প্রচারনায় মাঠে নেমে যান। নৌকার বিজয় নিশ্চিত না হওয়া পর্যন্ত আমরা ঘরে ফিরবোনা।
নৌকার মাঝি জাহাঙ্গীর আলম মালিক খোকন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার উপর যে দ্বায়ীত্ব দিয়েছে আমি আপনাদের সকলকে সাথে নিয়ে সেই দ্বায়ীত্ব পালন করতে চাই।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু, জেলা যুবলীগের সদস্য আজাদুল ইসলাম আজাদ, হাফিজুর রহমান হাপু, আলমগীর আজম খোকা, আবুবক্কর সিদ্দিক আরিফ, যুবলীগ নেতা দরুদ, মাসুদুর রহমান মাসুম, বিপ্লব হোসেন, রামিম হাসান শৈকত, রাসেল, সুইটসহ যুবলীগের জেলা, উপজেলা ও ইউনিয়র পর্যায়ের নেতাকর্মীরা।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT