রবিবার, ২৮ ফেব্রুয়ারী ২০২১, ১০:০৯ পূর্বাহ্ন

ঝিনাইদহে বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদ’র নামে সড়কের নামকরণ

আনোয়ার হোসেন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি

স্বাধীনতা চলাকালে ঝিনাইদহের মহকুমা পুলিশ অফিসার ও মুজিবনগর সরকারের গার্ড অব অনার প্রদানকারী মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম এর নামে একটি সড়কের নামকরণ করে সম্মাননা প্রদান করা হয়েছে।
রোববার সকালে শহরের চাকলাপাড়ার একটি সড়কের উদ্বোধন করেন বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদ। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মকবুল হোসেনসহ নানা শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
সড়কের উদ্বোধন শেষে গিলাবাড়িয়া আয়শা কনভেনশন সেন্টারে মুক্তিযোদ্ধা,রাজনৈতিক ব্যক্তি,সুশীল সমাজের প্রতিনিধি ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝিনাইদহের মুক্তিযুদ্ধ কালিন এসডিও ও সাবেক ঢাকা কলেজের ছাত্রলীগের ভিপি বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদ।
ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরমেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্টু’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,জেলা প্রশাসক সরোজ কুমার নাথ,পুলিশ সুপার মুনতাসিরুল ইসলাম,জেলা জজকোটের পিপি ইসমাইল হোসেন ও ঝিনাইদহ আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এ্যাডঃ খান আখতারুজ্জামান।
আলোচনা সভায়, বীর বিক্রম মাহবুব উদ্দিন আহমেদ মুক্তিযুদ্ধে ঝিনাইদহের অবদানসহ নানা বিষয়ে স্মৃতিচারণ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT