রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৭ পূর্বাহ্ন

“আবারো চিকিৎসা বঞ্চিতদের ঔষধ কিনে দিলেন চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম”

ষ্টাফ রিপোর্টার:

আলমডাঙ্গা উপজেলাধীন মুন্সীগঞ্জ পারকৃষ্ণপুর গ্রামের মৃত হানেফ মন্ডলের ছেলে মঙ্গল মন্ডল (৭২) এবং দামুড়হুদা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের হতদরিদ্র খাতিমুন নেছা (৫৮) লোক মারফত জানতে পারে চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম’র অফিসে গেলে যেকোন শ্রেণী পেশার মানুষের কথা মনযোগ দিয়ে শোনে এবং তাৎক্ষণিক সমস্যার সমাধান করেন।
হতদরিদ্র মঙ্গল ও খাতিমুন নেছা দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে টাকার অভাবে ঔষধ কেনার টাকা না থাকায় দীর্ঘদিন যাবত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত। পুলিশ সুপার’র মহানুভবতার কথা এলাকাবাসীর মাধ্যমে জানতে পেরে ছুটে চলে আসেন পুলিশ সুপারের অফিস কক্ষে। জানান টাকার অভাবে ঔষধ কিনতে পারছেন না। তাৎক্ষণিকভাবে পুলিশ সুপার জাহিদুল ইসলাম প্রয়োজনীয় সকল ঔষধ কিনে তাঁদের কে উপহার প্রদান করেন। হতদরিদ্র মঙ্গল ও খাতিমুন নেছা এতদিন লোকমুখে পুলিশ সুপার’র মহানুভবতার কথা শুনছিলেন নিজে চোখে দেখে প্রাণভরে দো’আ করেন। একের পর এক ভাল কাজের দরুন পুলিশ সুপার জাহিদুল ইসলাম চুয়াডাঙ্গা বাসীর মনে স্থান করে নিয়েছেন।
এ সময় পুলিশ সুপার সমাজের বিত্তশালী লোকদের যার যার অবস্থান থেকে সমাজের হতদরিদ্র, দুস্থ্য, গরীব, অসহায়দের সাহায্যার্থে দানের হাত সম্প্রসারণের আহবান জানান।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি