শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৬:০৩ পূর্বাহ্ন

জীবননগরে অস্ত্রসহ ডাকাত সদস্য সালাম গ্রেফতার

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধ:

জীবননগর থানা পুলিশের হাতে অস্ত্রসহ এক ডাকাত দলের সদস্য আব্দুস সালাম (৫০) গ্রেফতার হয়েছে। শুক্রবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে জীবননগর-দর্শনা সড়কের মনোহরপুর বিটের কাছ থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। এ সময় তার দেহ তল্লাশী চালিয়ে একটি ওয়ান সুটারগান অগ্নেয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। তার বিরুদ্ধে জীবননগরসহ বেশ ক’একটি থানায় ডাকাতি মামলা রয়েছে।
আলোচিত এই ডাকাত সদস্য ডাকাতি মামলার পাশা পাশি মনোহরপুর গ্রামের শোভা হত্যা মামলার অন্যতম আসামী ছিলো। এসব অপোকর্ম ঢাকতে সে ক্ষমতাসীন রাজনৈতিক দলের ব্যক্তিদের নাম ভাঙিয়ে বীরদর্পে চলাফেরা করতো বলে এলাকায় জনশ্রুতি রয়েছে।
আটককৃত ডাকাত সদস্য আব্দুস সালাম ওরফে সালাম (৫০) উপজেলার মনোহরপুর গ্রামের নিয়ামত আলী মৃধার ছেলে। এ ঘটনায় জীবননগর থানায় একটি মামলা দায়ের হয়েছে।
জীবননগর থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে দশটার দিকে জীবননগর থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদের নেতৃত্বে পুলিশের একটি দল জীবননগর-দর্শনা সড়কে রাত্রকালীন টহল ডিউটি করছিলো। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে চিহ্নিত ডাকাত দলের সদস্য সালাম মনোহরপুর রাস্তায় সন্দেহভাজন ভাবে ঘুরাঘুরি করছে।
এ সময় টহলরত পুলিশ ওই সড়কে অভিযান চালিয়ে সালামকে গ্রেফতার করে। পরে তার দেহ তল্লাশী চালিয়ে তার কোমর থেকে একটি দেশীয় তৈরী ওয়ান সুটারগান অস্ত্র উদ্ধার করে। তাকে শনিবার অস্ত্র আইনে মামলা দিয়ে চুয়াডাঙ্গা জেল হাজতে প্রেরণ করেছে।
জীবননগর থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, সালাম এলাকার একজন চিহ্নিত ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT