শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন

শিরোনাম
কুষ্টিয়ার কুমারখালীতে হাত-পা বাঁধা অবস্থায় কৃষকের লাশ উদ্ধার গাংনীতে এক কৃষককে ফাঁসানোর অভিযোগ আজ ১৭ এপ্রিল মুজিবনগর দিবস ॥ সীমিত পরিসরে পালনের প্রস্তুতি উপজেলা ভাইসচেয়ারম্যান টুপি সহিদুলের কিল-ঘুষিতে বৃদ্ধ ইস্রাফিল নিহত জুয়ার আসর থেকে নগদ টাকা-জুয়াখেলার সরঞ্জামসহ গ্রেফতার-২ বেগমপুরের হরিশপুর সড়কের গাছ চুরিকালে চোর পাকড়াও দামুড়হুদার ডুগডুগী কাঁচাবাজার তদারকী করলেন উপজেলা নির্বাহী অফিসার দিলারা চুয়াডাঙ্গায় করোনা পরিস্থিতিতে ভ্রাম্যমাণ সবজি ভ্যান কার্যক্রমের উদ্বোধন গাংনীর কাজীপুরে অগ্নিকাণ্ডে ৪টি বসতবাড়ী ভস্মীভূত ॥ ১০ লক্ষাধিক টাকার ক্ষতি ঝিনাইদহের গণিত-পদার্থ বিজ্ঞানের এক সময়ের মেধাবী ছাত্রের দিন কাটে পথে পথে

নির্বাচিত হলে চুয়াডাঙ্গা পৌরসভা এলাকাকে দুর্নীতি ও মাদকমুক্ত হিসেবে গড়ে তুলবো

একান্ত আলাপচারিতায় জেলা ছাত্রদল নেতা শরীফ

বিশেষ প্রতিনিধি: শিশুসহ পৌরবাসীকে সার্বক্ষণিক স্বস্থ্যসেবা নিশ্চিত করতে পৌরসভায় সার্বক্ষনিক একজন চিকিৎসকসহ একটি মেডিকেল টিম
রাখা হবে। যাতে চুয়াডাঙ্গা পৌরসভার সাধারণ মানুষ স্বস্থ্যসেবা থেকে বঞ্চিত না হয়। জনকল্যাণে উন্নয়নমুলক কাজ করা হবে সেই সাথে সাধারণ মানুষের জবাবদিহিতা থাকবে পৌরসভায়। পৌর এলাকার রাস্তাঘাট, কালভার্ট, ড্রেনেজ ব্যবস্থা এবং পানি নিস্কাশন ব্যবস্থার উন্নতিকরণসহ পৌরসভাকে যানজট ও ধুলামুক্ত শহরে পরিণত করা হবে।
উল্লেখিত উপরবর্ণিত প্রত্যাশার কথাগুলো শোনান, আসন্ন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরীফ-উর-জামান সিজার। তিনি চুয়াডাঙ্গা পৌর এলাকার বাগানপাড়ার শাজাহন আলী ইন্নার ছেলে। ১৯৯৪ সালে এসএসসি পাশ করার পর চুয়াডাঙ্গা সরকারী কলেজে ভর্তি হন।
প্রয়াত রাষ্ট্রপতি শহীদ জিয়ার আদর্শকে ধারণ করে রাজনীতিতে যুক্ত হওয়া ছাত্রদলের একনিষ্ঠ কর্মী হওয়ার কারণে ১৯৯৭ সালে তিনি চুয়াডাঙ্গা সরকারী কলেজ ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক পদের দায়িত্বলাভ করেন। পরবর্তীতে, ২০০৩ সালে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক এবং ২০১১ সালে জেলা ছাত্রদলের আহ্বায়ক ও কেন্দ্রীয় ছাত্রদলের সহ-আপ্পায়ন বিষয়ক সম্পাদক পদে অত্যন্ত সফলতা ও আস্থার সাথে অর্পিত সাংগঠনিক দায়িত্ব পালন করেন। ৫ ভাই-বোনের মধ্যে সবার বড় তিনি।
অত্যাসন্ন চুয়াডাঙ্গা পৌরসভা নির্বাচনকে সামনে রেখে একজন সাম্ভব্য মেয়র প্রার্থী হিসেবে দৈনিক পশ্চিমাঞ্চলের এই প্রতিবেদকের সাথে একান্ত আলাপচারিতায় সাথে উল্লেখিত কথাগুলি শোনান তিনি। সাম্ভব্য মেয়র প্রার্থী সিজার বলেন, বর্তমান সময়ে বাংলাদেশে করোনাভাইরাস মহামারী প্রকট আকার ধারণ করেছে। করোনার শুরু থেকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য সচেতনতামুলক প্রচার-প্রচারণাসহ বিভিন্নস্থানে মাস্ক বিতরণ করা হয়েছে। শুধু তাই-ই-না,Ñ করোনাভাইরাসের কারণে কর্র্মহীন হয়ে পড়া গরীব ও দুঃস্থ নিরান্ন মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে,Ñ যা, বর্তমানে অব্যাহত আছে।
আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী হওয়া সম্পর্কে সাম্ভব্য এই মেয়র প্রার্থী শরীফ-উর-জামান সিজার বলেন, দীর্ঘদিন রাজনীতির সাথে নিজেকে সম্পৃক্ত রেখেছি। দলীয়ভাবে মনোনয়ন পেলে এবার চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র প্রার্থী হতে চাই। সাম্ভব্য এই মেয়র প্রার্থী আশাবাদ ব্যক্ত করে বলেন, সচেতন মানুষ যদি আমাকে নির্বাচিত করেন তাহলে শহীদ জিয়ার আদর্শকে ধারণ করে চুয়াডাঙ্গা পৌরসভাকে একটি অত্যাধুনিকমানের পৌরসভা হিসাবে গড়ে তোলা হবে। তিনি বলেন, আমি নির্বাচিত হলে চুয়াডাঙ্গা পৌরসভা হবে সম্পূর্ণ দুর্নীতিমুক্ত। পৌরসভার সকল সমস্যা নিরসনে মোবাইল টিম গঠন করা হবে। শিক্ষা প্রতিষ্ঠান গুলোকে করা হবে দুর্নিতীমুক্ত। একই সাথে জেলা শহরস্থ এই পৌরসভা এলাকাকে করা হবে পুরোপুরীভাবে মাদকমুক্ত এলাকা।
সাম্ভব্য মেয়র প্রার্থী সিজার বলেন, বর্তমানে যুব সমাজ মাদকের দিকে ঝুকে পড়ছে। আমি নির্বাচিত হলে চুয়াডাঙ্গা শহরের বিভিন্নস্থানে খেলাধুলার জন্য পর্যাপ্ত ব্যবস্থা গ্রহণ ও বাস্তাবায়িত করা হবে,Ñ যাতে যুবসমাজ মাদক থেকে মুখ ফিরিয়ে নেয়।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT