শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০১:২৮ পূর্বাহ্ন

শিরোনাম
নায়িকা বুবলীকে হত্যাচেষ্টা, অল্পের জন্য রক্ষা মুশতাকের মৃত্যুর প্রতিবাদ মিছিলে পুলিশের লাঠিপেটা, আহত ১৫ অন্যের বিশ্বাসের প্রতি আঘাত করে লিখতেন মুশতাক: স্বরাষ্ট্রমন্ত্রী সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ডিজিটাল নিরাপত্তা আইন সবার নিরাপত্তার জন্য: তথ্যমন্ত্রী দামুড়হুদার দেউলী গ্রামের প্রফেসারপাড়ায় মসজিদ’র নির্মাণ কাজ উদ্বোধন মেহেরপুর কালাচাঁদপুরে মুন্সী মেহেরুল্লাহ (রহ,,)বাৎসরিক ওরস অনুষ্ঠিত দামুড়হুদার মুক্তারপুর যুব সমাজ ক্রিকেট টুর্ণামেন্ট’র ফাইনাল ও পুরস্কার বিতরণ  মুজিবনগর আনন্দবাস গ্রামের ৮নং ওয়ার্ডে কর্মী সমাবেশ ‘ঝিনাইদহে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নার’ উদ্বোধন

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিটের ত্রিবার্ষিক নির্বাচনে রশিদ-শাহান প্যানেলের মতবিনিময়-লিফলেট বিতরণ

ষ্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি চুয়াডাঙ্গা ইউনিটের ত্রিবার্ষিক (২০২১-২০২৩) নির্বাচনে রশিদ-শাহান প্যানেল চুয়াডাঙ্গা শহরে ভোটারদের সাথে মতবিনিময় ও লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার দিনব্যাপী এসব কর্মসূচী পালন করে রশিদ-শাহান প্যানেলের প্রার্থীরা।
রেডক্রিসেন্ট নির্বাচনে রশিদ-শাহান প্যানেলের ভাইস চেয়ারম্যান পদে এ্যাড. মোল্লা আব্দুল রশিদ, সেক্রেটারী পদে শহীদুল ইসলাম শাহান, কার্য নির্বাহী সদস্য পদে এ্যাড. রফিকুল ইসলাম, এ্যাড. শফিকুল ইসলাম, আসাদুজ্জামান কবীর, খলিলুর রহমান ও হাফিজুর রহমান হাপু প্রতিদ্বন্দ্বীতা করছেন।
এসময় নির্বাচনে প্রার্থীরা আজীবন সদস্য কলেজ শিক্ষক আব্দুর রফিক মল্লিক, সিএন্ডবিপাড়ার বিশিষ্ট ব্যবসায়ী শহিদুল ইসলাম মন্ডল, বিশিষ্ঠ ঠিকাদার আব্দুল হামিদ মন্টু ও ভিমরুল্লার ব্যবসায়ী শফিকুর রহমানসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে রেডক্রিসেন্ট উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার স্বার্থে রশিদ-শাহান প্যানেলের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT