বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন

শিরোনাম

মেহেরপুরে দু’সাংবাদিকের উপর হামলা-ক্যামেরা ভাঙচুর

গাংনী (মেহেরপুর) অফিসঃ

মেহেরপুরে সংবাদ সংগ্রহ করতে গিয়ে দু’সাংবাদিক হামলার শিকার হয়েছেন। এসময় তাদের ব্যবহৃত একটি ক্যামেরা ভাঙচুর করা হয়েছে।আহতরা হলেন-ডিবিসি টেলিভিশনের মেহেরপুর প্রতিনিধি আবু আক্তার করন (৩০) ও ক্যামেরা পার্সন জাকির হোসেন (২৫)। আহতরা প্রাথমিকভাবে চিকিৎসা নিয়েছেন।
রোববার (০৮ নভেম্বর) সকাল ১১টার দিকে মেহেরপুর সমাজ সেবা অফিসে হামলা ও ক্যামেরা ভাঙচুরের ঘটনা ঘটে। মেহেরপুর জেলা সমাজ অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল কাদেরসহ তার অফিসের স্টাফরা হামলা করেন। এ ঘটনায় সমাজ সেবা অফিসার আব্দুল কাদের,কর্মচারী সাজ্জাদ হোসেন ও গাড়ি চালক মিলন হোসেনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৮-৯ জনের বিরুদ্ধে মেহেরপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন আহত সাংবাদিক আবু আক্তার করন ও জাকির হোসেন।
হামলার শিকার সাংবাদিক আবু আক্তার করন জানান মেহেরপুর জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক আব্দুল কাদের সরকারী গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার,হিজড়াদের প্রশিক্ষণের ভাতা আত্মসাত ও নিজ অফিসের পাশে গোপন কক্ষে অপকর্ম করে আসছিলেন।
গোপন অভিযোগের ভিত্তিতে সংবাদ সংগ্রহ করতে আমিসহ ক্যামেরা পার্সন জাকির হোসেন তার অফিসে যায়। এসময় সমাজ সেবা অফিসার আব্দুল কাদেরসহ তার অফিসের স্টাফরা আমাদের হামলা ও একটি কক্ষে আটকে রাখে। এসময় নগদ টাকা ছিনিয়ে নেয়। পাশাপাশি ক্যামেরা ভাঙচুর করেন। পরে খবর পেয়ে স্থানীয় সংবাদিক ও পুলিশ এসে আমাদের উদ্ধার করেন।
এ ব্যাপারে সমাজ সেবা অফিসার আব্দুর কাদের-এর সাথে কথা বলার চেষ্টা করা হলে,তার মোবাইলফোন বন্ধ পাওয়া যায়।
মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খাঁন জানান দু’সাংবাদিককে মারধরের ঘটনায় অভিযোগ পেয়েছি। উর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।এদিকে দু’সাংবাদিককে হামলার ঘটনায় স্থানীয়ও সাংবাদিকরা ক্ষোভ প্রকাশ করেছেন। এবং হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক দাবি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি