মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৬:৫৩ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে প্রবেশের দায়ে দালালসহ আটক-২৮ ঝিনাইদহের মহেশপুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি চঞ্চল কালীগঞ্জে মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান ডিজিটাল বাংলাদেশের নাগরিক সেবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি চুয়াডাঙ্গায় আলমসাধুর ধাক্কায় ৪ বছরের শিশুর মৃত্যু লক্ষ্যকোটি মানুষের ভালোবাসার মাঝে, সর্বোচ্চ মা’য়ের ভালোবাসা- আলী মুনছুর বাবু চুয়াডাঙ্গায় মুড়ি প্রস্ততকারী মেসার্স ইনসাফ ট্রেডার্সকে জরিমানা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বোরো ধান চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন  শেখ নজরুল ইসলাম

শান্ত চুয়াডাঙ্গা আবারও অশান্ত ঃ সদর হাসপাতাল চত্বরে কৃষকলীগ নেতা মহসীন-ছাত্রলীগের রিগানকে কুপিয়ে জখম : ঢাকায় রেফার্ড

ষ্টাফ রিপোর্টার: বেশ কিছুদিন শান্ত থাকার পর চুয়াডাঙ্গা শহরে আবারও অস্ত্রের ঝনঝনানি সেই সাথে বইছে রক্তের বন্যা। চুয়াডাঙ্গা জেলা কৃষকলীগের প্রচার সম্পাদক মহসিন রেজা ও ছাত্রলীগ নেতা রিগানকে কুপিয়ে জখম করা হয়েছে। রোববার রাতে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল চত্বরে একদল অস্ত্রধারী ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়েছে বলে জানা গেছে। আহত মহসিন রেজা (৪৮) চুয়াডাঙ্গা জেলা শহরের মাঝেরপাড়ার মুক্তার হোসেনের ছেলে এবং আহত রিগান (২৭) একই এলাকার আবুল আজমের ছেলে। আহতদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এলাকা সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা রিগানের বাবা আবুল আজম অসুস্থতার কারণে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি আছেন। গতকাল রাতে রিগান ও তার মামা মহসিন রেজা হাসপাতালে যান এবং আবুল আজমকে দেখে হাসপাতাল চত্বরে দাঁড়িয়ে কথা বলছিলেন দু’জন। এ সময় ৮/১০ জনের একটি দল মুখোশ পড়া অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন রক্তাক্ত অবস্থায় তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে ভর্তি করে।
চুয়াডাঙ্গা সদর হাসপাতালের সিনিয়র সার্জারী কনসালটেন্ট ডা. ওয়ালিউর রহমান নয়ন বলেন, ধারালো অস্ত্র দিয়ে তাদেরকে কুপিয়ে জখম করা হয়েছে। তাদের শরীদের বিভিন্নস্থানে মারাক্তক ক্ষতের সৃষ্টি হয়েছে। তাদের ক্ষতস্থানে অসংখ্য সেলাই দিতে হয়েছে এবং শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়েছে। আহতদের অবস্থা আশঙ্কাজনক। আমরা তাদের প্রাথমিক চিকিৎসা দিয়েছি এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। গতকাল রাতেই আহত মহসিন রেজা ও রিগানকে বহনকারি অ্যাম্বুলেন্স ঢাকার উদ্যেশ্যে রওনা দেয়।
এদিকে, ঘটনার পরপরই অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস আহতদের দেখতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির খোঁজখবর নিতে চুয়াডাঙ্গা সদর পরিদশনে যান। পরবর্তীতে আর কোন অপ্রিতিকর ঘটনা না ঘটে সে কারণে ঘটনার পরপরই সদর হাসপাতাল এলাকাসহ শহরে পুলিশি নজরদারী জোরদার করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT