রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

দেড় মাসের মাথায় ফের দুই সন্তানের মাকে ধর্ষণচেষ্টা

পটুয়াখালীর রাঙ্গাবালীতে গৃহবধূকে ধর্ষণের প্রায় দেড় মাসের মাথায় ফের ধর্ষণচেষ্টার অভিযোগে এক যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

রোববার মধ্যরাতে উপজেলার চরমোন্তাজ ইউপির বাইলাবুনিয়া গ্রামে এ ঘটনা ঘটে। সোমবার সকালে এ ঘটনায় রাঙ্গাবালী থানায় মামলা করেন ভুক্তভোগী গৃহবধূ। পরে পুলিশ হেফাজতে থাকা অভিযুক্ত নবীন প্যাদাকে আদালতে পাঠানো হয়। নবীন বাইলাবুনিয়া গ্রামের নুরু প্যাদার ছেলে।

স্থানীয়রা জানায়, ওই গৃহবধূর স্বামী ঢাকায় ট্রাকচালকের সহযোগী হিসেবে কাজ করেন। তাদের বড় ছেলে গ্রামের বাড়িতে থাকেন এবং ছোট ছেলে মাদরাসায় থেকে লেখাপড়া করছে। রোববার রাত ১২টার দিকে ঘরে ঢুকে তাকে ধর্ষণের চেষ্টা করে নবীন। এ সময় গৃহবধূর চিৎকারে প্রতিবেশীরা এসে নবীনকে হাতেনাতে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পরে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

এর আগে, ২৪ আগস্ট ঘরের দরজা ভেঙে ওই নারীকে ধর্ষণের অভিযোগ ওঠে নবীন প্যাদার বিরুদ্ধে। এ ঘটনায় পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে অভিযোগ করা হয়। অভিযোগটি তদন্তাধীন রয়েছে।

রাঙ্গাবালী থানার ওসি আলী আহম্মেদ বলেন, ধর্ষণচেষ্টার খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযুক্তকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি