বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:২৬ অপরাহ্ন

মুক্তি পাচ্ছে শাকিবের পুরোনো দুই ছবি

চিত্রনায়ক শাকিব খানের পুরোনো দুই ছবি নতুন করে মুক্তি দেয়া হচ্ছে। বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সহকারী সাধারণ সম্পাদক মো. ইকবাল গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

করোনার কারণে প্রায় সাত মাস বন্ধ ছিলো সিনেমা হল। অবশেষে তা খোলার অনুমতি মিলেছে। সরকারের অনুমতিতে গেল ১৬ অক্টোবর থেকে খুলেছে সিনেমা হল। তবে শর্ত হলো অবশেষে স্বাস্থ্যবিধি মেনে হল চালাতে হবে। আসন সংখ্যাও হবে সীমিত।

ইকবাল জানান, তার প্রযোজিত ‘বীর’ এবং ‘পাসওয়ার্ড’ নামের দু‘টি সিনেমা আবারো নতুন করে আগামী দুই শুক্রবার মুক্তি দেওয়ার পরিকল্পনা নিয়েছেন তিনি। প্রথমে বীর সিনেমাটি মুক্তি পাবে এবং পরের সপ্তাহে পাসওয়ার্ড মুক্তি পাবে।

তিনি মনে করছেন, করোনার পর শাকিবের সিনেমা পেলে আবারো হলে ফিরবেন দর্শক। যা এই মুহূর্তে খুবই জরুরি।

প্রসঙ্গত, চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবিটি। এতে অভিনয় করছেন শাকিব ও বুবলী। এছাড়াও অভিনয় করেছেন মিশা সওদাগর, নাদিম, জাদু আজাদ প্রমুখ।

২০১৯ সালে ঈদ উপলক্ষে মুক্তি পায় মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান, শবনম বুবলি, ইমন, মিশা সওদাগর, অমিত হাসান, ডন প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি