মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:১২ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে প্রবেশের দায়ে দালালসহ আটক-২৮ ঝিনাইদহের মহেশপুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি চঞ্চল কালীগঞ্জে মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান ডিজিটাল বাংলাদেশের নাগরিক সেবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি চুয়াডাঙ্গায় আলমসাধুর ধাক্কায় ৪ বছরের শিশুর মৃত্যু লক্ষ্যকোটি মানুষের ভালোবাসার মাঝে, সর্বোচ্চ মা’য়ের ভালোবাসা- আলী মুনছুর বাবু চুয়াডাঙ্গায় মুড়ি প্রস্ততকারী মেসার্স ইনসাফ ট্রেডার্সকে জরিমানা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বোরো ধান চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন  শেখ নজরুল ইসলাম

কৃষক লীগের ১১১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

বিভিন্ন পদে ১১১ জনকে নিয়ে কৃষক লীগের পূর্ণাঙ্গ কমিটির চুড়ান্ত অনুমোদন দেয়া হয়েছে। সোমবার (১৯ অক্টোবর) অনুমোদিত কমিটির চিঠি সংগঠনটির সভাপতি সমীর চন্দ্র ও সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতির হাতে হস্তান্তর করেন আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও উপ-দফতর সম্পাদক সায়েম খান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এই চিঠিতে বলা হয়, আওয়ামী লীগের গঠনতন্ত্রের ২৫(৭) ধরা মোতাবেক কৃষক লীগ আওয়ামী লীগের সহযোগী সংগঠন। সভাপতি শেখ হাসিনার সাথে পরামর্শক্রমে কৃষক লীগের নবনির্বাচিত কমিটির পূ্র্ণাঙ্গ তালিকা আপনাদের অবগতি ও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য প্রেরণ করা হলো।

এতে আরো বলা হয়, নবনির্বাচিত সকল সদস্য নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সাথে স্ব স্ব দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় জাতীয় কৃষক লীগকে আরও সুদৃঢ়, সুসংগঠিত ও শক্তিশালী হিসেবে পরিণত করবেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তোলার লক্ষ্যে শেখ হাসিনার নেতৃত্বে ক্ষুধা-দারিদ্র্য-শোষণ-বঞ্চনা ও দুর্নীতিমুক্ত একটি উন্নত-সমৃদ্ধ-আধুনিক বাংলাদেশ গড়ে তোলার সংগ্রামে জনগণকে সম্পৃক্ত করা এবং তাদেরকে ঐক্যবদ্ধ করতে এই কমিটি যথাযথ ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি।’

সম্মেলনের পরে চলতি বছরের শুরুতে পূর্ণাঙ্গ কমিটির খসড়া তালিকা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে জমা দেয়া হয়। কিন্তু পরবর্তীতে করোনার কারণে এর যাচাই-বাছাই আটকে যায়। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় চূড়ান্ত কমিটির অনুমোদন দিল আওয়ামী লীগ।

চূড়ান্ত কমিটিতে ১৬ সহ-সভাপতি রয়েছেন। এদের শরীফ আশরাফ আলী, মাহবুব্-উল-আলম শান্তি, শেখ জাহাঙ্গীর আলম, আশা লতা বৈদ্য অন্যতম। যুগ্ম-সাধারণ সম্পাদক তিনজন-কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, শামীমা শাহরিয়ার, একেএম আজম খান।

সাংগঠনিক সম্পাদক আটজন। তারা হলেন-জসীম উদ্দিন (গাজী জসিম), আসাদুজ্জামান বিপ্লব, হাবিবুর রহমান মোল্লা, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, নিজামুল বাহার রানা, নুরে আলম সিদ্দিকী হক, নাজমুল হক পানু।

কমিটির অর্থ সম্পাদক নাজির মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ ফারুক আহমেদ, দফতর সম্পাদক রেজাউল করিম রেজা।

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT