বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৬:৪১ পূর্বাহ্ন

ডিএফপির ডিজি হলেন গোলাম কিবরিয়া

চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের (ডিএফপি) পরিচালক স. ম. গোলাম কিবরিয়াকে প্রতিষ্ঠানটির মহাপরিচালক (চলতি দায়িত্ব) হিসেবে নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার (১ অক্টেবর) তথ্য মন্ত্রণালয়ের এক আদেশে তাকে এ দায়িত্ব দেওয়া হয়।

গোলাম কিবরিয়া ২ মার্চ থেকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ডিএফপির মহাপরিচালকের দায়িত্ব পালন করে আসছিলেন। সাত মাসের মাথায় তাকে ডিএফপির ডিজি হিসেবে (চলতি দায়িত্ব) নিয়োগ দেওয়া হয়।

সোশ্যাল মিডিয়ায় গোলাম কিবরিয়া নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বৃহস্পতিবার ফেসবুকে লেখেন, “তথ্য মন্ত্রণালয়ের এক আদেশে আজ আমাকে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের (ডিএফপি) মহাপরিচালক (চলতি দায়িত্ব) দেওয়া হলো। এ জন্য মাননীয় তথ্যমন্ত্রী, মাননীয় তথ্য প্রতিমন্ত্রী, সম্মানিত তথ্য সচিব এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিগত ২ মার্চ ২০২০ থেকে নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে ডিএফপির মহাপরিচালকের দায়িত্বে ছিলাম। নিষ্ঠা ও আন্তরিকতার সাথে বর্তমান দায়িত্ব পালনে সবার সহযোগিতা কামনা করছি।”

গোলাম কিবরিয়া ১৩তম বিসিএসের তথ্য ক্যাডার হিসেবে কর্মজীবন শুরু করেন। চাকরি জীবনে গোলাম কিবরিয়া জেলা তথ্য কর্মকর্তা ও বিভিন্ন মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য কর্মকর্তা এবং উপ-প্রধান তথ্য কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি