বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:১৩ পূর্বাহ্ন

মরহুম ছাইদুর রহমান ছাব্দার চেয়ারম্যানের সহযোদ্ধাদের নিয়ে উত্তরসূরী শফিকুর রহমান রাজুর নির্বাচনী মতবিনিময় সভা

 

এম এ আর মাহফুজ:

চুয়াডাঙ্গার গড়াইটুপি গ্রামের কৃতিসন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম ছাইদুর রহমান ছাব্দারের সহযোদ্ধাদের নিয়ে তার উত্তরসূরী শফিকুর রহমান রাজুর নির্বাচনী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার বিকেল ৫ টার দিকে গড়াইটুপি বাজারে আ.লীগের অস্থায়ী কার্যালয়ে এ সভি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম।

এ সময় আ.লীগের নৌকার কান্ডারী শফিকুর রহমান রাজু বলেন,দীর্ঘ প্রতীক্ষার পর আগামী ২০ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে এ নির্বাচন। এ নির্বাচন সম্পন্ন ইভিএম পদ্ধতিতে অনুষ্ঠিত হবে এবং এই নির্বাচন হবে সূক্ষ্ম ও দুর্নীতিমুক্ত। তাই জনগণ নির্ভয়ে ভোটকেন্দ্রে যাবে ও তাদের মনোনীত যোগ্য প্রার্থীকেই ভোট প্রদান করবে। বঙ্গবন্ধু কণ্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলছে।মহামারী করোনা ভাইরাসের কারনে দেশের অপূরনীয় অর্থনৈতিক ক্ষতি মোকাবিলা করে দেশ স্বাভাবিক অবস্থায় ফিরবে।আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন দলীয় প্রতিকে ইভিএম পদ্ধতিতে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হবে আসন্ন ইউপি নির্বাচনে জেলা ও থানা আলীগের নেতৃবৃন্দ বিচার বিশ্লেষন করে ৩ জনের দলীয় মনোনয়ন চেয়ে আবেদন করেন জননেত্রী শেখ হাসিনার কাছে।দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতীকে দলীয় মনোনয়ন দেন।এ নৌকা একা আমার না নৌকা জননেত্রী শেখ হাসিনার।এ নৌকা আ.লীগের।আজ আপনারা আমার বাবার সহযোদ্ধা তার সাথে সুখে দু:খে পাশে থেকেছেন।নিজের সবটুকু উজার করে আপনাদের সাথে নিয়ে জনগণের খেদমত করেছেন।তিনার অসমাপ্ত কাজ করার জন্য আপনাদের দোয়া ও সমর্থন কামনা করি ।আপনাদের উপস্থিতি আমাকে ধন্য করেছে।আপনাদের অবদান অনস্বীকার্য।

জননেত্রী শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করার জন্য যা করার আপনারা করবেন আশা করি।অনুষ্ঠানে উপস্থিত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে বলেন,দেশের চলমান উন্নয়নের অগৈযাত্রায় রাষ্ট্র ক্ষমতায় আ.লীগ রয়েছে তাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে হবে আ.লীগের।এলাকার মানুষ দীর্ঘদিন উন্নয়ন থেকে বিমুখ ছিল শুধুমাত্র দলীয় চেয়ারম্যান না থাকার কারনে।বিএনপি জামায়াতাকে হটিয়ে নৌকার বিজয় ছিনিয়ে আনতে হবে।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক,সদর উপজেলা জাকের পার্টির সভপতি শফি উদ্দিন,ইউনিয়ন আ.লীগের সিনিয়র নেতা আব্দুল খালেক মাস্টার,হাকিম মন্ডল, বীরমুক্তিযোদ্ধা আওলাদ বিশ্বাস,আনছার আলি,ওয়াজেদ আলি,সিরাজুল ইসলাম মাস্টার,৭ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি হায়দার আলি, সেক্রেটারি মেশকাত হোসেন,খাড়াগোদা গ্রামের
আকিব, জামির,কাদের মন্ডল বাবুল, হাসান। কালুপোল গ্রামের মঙ্গল, মনজেত,গড়াইটুপি গ্রামের আবুল,রেজাউল হোসেন,বাদল হোসেন, শিকুল মিয়া,গহেরপুর গ্রামের সাবেক মেম্বার মুক্তার হোসেন,আরিফ হোসেন শামিম হোসেন,খাসপাড়ার আমিরুদ্দি(বুদ্দি),পিন্টু,আশাদুল, গোষ্টবিহার গ্রামের আহাদ, শিমুল,যুবলীগ নেতা শুসান্ত কর্মকার, গবরগাড়া গ্রামের আলি আহম্মদ,বুলু কাদের আলি,বিত্তিরদাড়ি গ্রামের বাবুল, আরব আলি প্রমুখ।অনুষ্ঠানটি পরিচালনা করেন চুয়াডাঙ্গা সদর উপজেলা আ.লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক ফাতরুজ্জামান মাস্টার।

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি