বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ১১:৫৫ অপরাহ্ন

“দায়মুক্তি” সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন-সুস্মি রহমান

হাফিজুর রহমান:
বাংলা চলচ্চিত্রের আসমানী ছবির নায়িকা সুস্মি রহমান” দায়মুক্তি’ সিনেমায় অভিনয় করার লক্ষে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮ টার সময় মগবাজার রাইসা ফিল্মস অফিস কক্ষে “দায়মুক্তি’ সিনেমার পরিচালক কমল সরকার এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করেন। এবং ” দায়মুক্তি” সিনেমায় কাজ করার জন্য চুক্তিবদ্ধ করেন।
পরিচালক কমল সরকার বলেন, আমরা সরকারী অনুদানের ছবি ‘দায়মুক্তি’ কাজ শুরু করতে যাচ্ছি। এই সিনেমায় চিত্রনায়ক সাইমন সাদিকের বিপরীতে দেখা যাবে সুস্মি রহমানকে।
সিনেমাটির সার্বিক তত্ত্বাবধায়ক হিসেবে কাজ করছেন বদিউল আলম খোকন। তিনি বলেন, ‘সরকারী অনুদানে নির্মিতব্য ‘দায়মুক্তি’ সিনেমার শুটিং শুরু করার জন্য আমরা প্রস্তুত। গত ১৫ সেপ্টেম্বর মগবাজারের একটি স্টুডিওতে একটি গান রেকর্ডিং করেছি। আগামী মাসে দৃশ্যধারণ করা হবে। বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে নির্মিত হবে এই সিনেমা। সিনেমায় আরও অভিনয় করবেন— সৈয়দ হাসান ইমাম, দিলারা জামান প্রমুখ। চলতি বছরের ডিসেম্বরে সিনেমাটির কাজ সম্পন্ন হবে বলে জানিয়েছেন নির্মাতা। সাংবাদিক হাফিজুর রহমান নায়িকা সুস্মি রহমান এর সাথে মুঠোফোনে অভিনয় করার বিষয় প্রশ্ন করলে। তিনি জানান আমার সিনেমার গল্পটি খুব ভালো লাগেছে। এবং দর্শকরা দেখতে পছন্দ করবে।

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি