বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৮:০৬ পূর্বাহ্ন

ওইটুকু কাপড় জড়ানোর কী প্রয়োজন, ট্রল বিগ বস প্রতিযোগী

বিগ বস শেষ হওয়ার পর এক-দু’টো মিউজিক ভিডিওতে কাজ করার পর তিনি ফ্যাশন ব্লগার হয়ে ওঠেন। প্রায়সই পোস্ট করতে থাকেন বিভিন্ন ফ্যাশন, মেকআপ, ত্বক ও রূপচর্চার বিভিন্ন ভিডিও।

তেমনই ইনস্টাগ্রামে রিলে একটি ভিডিও পোস্ট করেছিলেন বান্দাগি। যেখানে একটি স্কার্ফকে টপের মতো পরার চেষ্টা করেছিলেন তিনি। যার পরই সাংঘাতিক ট্রলিংয়ের মুখে পরতে হয় তাকে।

‘ওইটুকু স্কার্ফই বা জড়ানোর কী প্রয়োজন ছিল, টপলেসই থাকতে পারতে’, ‘বিগ বসে তোমার জনপ্রিয়তা ছিল না। তাই এভাবে এখন সংবাদ শিরোনামে আসার চেষ্টা করছ তুমি।’ এই ধরণের নানা মন্তব্যে ভরছে সোশ্যাল মিডিয়া।

যার দিকে অবশ্যই কোনো মন দেননি বান্দাগি। বরং নির্বিকার নিজের অন্যান্য ভিডিও, ছবি পোস্ট করে চলেছেন ইনস্টাগ্রামে।

বিগ বস অনুষ্ঠানে থাকাকালীন একাধিক প্রতিযোগীদের জনপ্রিয়তা পৌঁছে গিয়েছে শীর্ষে। প্রতিযোগীতায় বিজেতা হোক বা না হোক, অনুষ্ঠানটি শেষ হওয়ার পর কোনদিকে টান নেয় সকলের জনপ্রিয়তা।

কারো নাম উঠে আসে শিরোনামে তো কেউ পড়ে থাকে একেবারে কোণায়। অর্থাৎ খবরে থাকে তাদের নামের বিন্দুমাত্র চিহ্ন। বিগ বসের পর ক্যারিয়ার অপশনই বা কী। এই নিয়ে সাধারণ মানুষের মধ্যে তলে বিভিন্ন আলোচনা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি