মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

শিরোনাম
মেহেরপুর জেলা ছাত্রদলের প্রতিকী অনশন পালন মেহেরপুরে গাঁজা ও বিস্ফোরক দ্রব্য উদ্ধার,আটক-১ সিআইপি নির্বাচিত হলেন দিলীপ কুমার আগরওয়ালা জেলা ট্রাক মালিক গ্রুপের কার্যনির্বাহী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন এসএসসি-২০১৩ ও এইচএসসি-২০১৫ ব্যাচের পুনর্মিলনী ১১ ফেব্রুয়ারি: চলছে রেজিস্ট্রেশন মেহেরপুরের গাংনীতে ১২ কেজি গাঁজাসহ আটক-৩ চাঁপাইনবাবগঞ্জ দাফনের পাঁচমাস পর কবর থেকে উত্তোল করা হলো লাশ দর্শনায় “যুব সাহায্য সংস্থা ব্যাচ-৮৭”র কফি হাউজের উদ্বোধন ভেড়ামারা থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত ১২ জন আসামী গ্রেফতার গাংনীতে ডি বি পুলিশের হাতে দুই পলাতক আসামি আটক

আ.লীগ নেতা আলমের শরীরে দুই দফা অস্ত্রপচারের পর রাখা হয়েছে ঢাকা পঙ্গু হাসপাতালে

এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ হয়নি

জিজ্ঞাসাবাদের জন্য আটক ১

 চুয়াডাঙ্গা পৌর এলাকার ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আলম হোসেনকে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। (৫ সেপ্টম্বর) শনিবার তার শরীরে দুইদফা অস্ত্রপচারের পর রাতে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি রাখা হয়। একটি বিস্বস্ত সুত্র বিষষয়টি নিশ্চিত করেছে। এঘটনার সাথে জড়িত সন্দেহে ইমদাদ নামের একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ। আটককৃত ইমদাদ চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি মুসলিমপাড়ার এনামুল হকের ছেলে। আটককৃত ইমদাদকে অসুস্থ অবস্থায় পুলিশ পাহারায় চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। তবে এ ঘটনার ২৪ ঘন্টা পার হলেও এখনও পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি।
উল্লেখ্য, পূর্বশত্রুতার জেরে ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা (৮নং ওয়ার্ড আ.লীগের প্রস্তাবিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক) চুয়াডাঙ্গা পৌর এলাকার বেলগাছি মুসলিমপাড়ার সুরুজ হোসেনের ছেলে আলম হোসেনকে কুপিয়ে জখম করে অস্ত্রধারীরা। শুক্রবার সন্ধা সাড়ে ৭ টার দিকে বেলগাছী রেলগেট এলাকায় একটি চায়ের দোকানের সামনে তাকে ৮/১০ জন মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসর জন্য ঢাকায় রেফার করেন। আশঙ্কাজনক অবস্থায় শুক্রবার রাতেই তাকে ঢাকায় নেয়া হয়।
একটি বিশ্বস্ত সুত্রে জানা গেছে, গতকাল শনিবার সকালে আহত আলম হোসেনকে প্রথমে নেয়া হয় ঢাকা মহাখালি বক্ষব্যাধি হাসপাতালে। সেখানে ৫ জন চিকিৎসাকের একটি মেডিকেল টিম গঠনের পর প্রথাম দাফায় তার বুকে অস্ত্রপচার করা হয়। অস্ত্রপচারের পর বেলা সাড়ে ৩ টার দিকে তাকে নেয়া হয় পঙ্গু হাসপাতালে। সেখানে গতকালই সন্ধার পর দ্বিতীয় দফা তার পায়ে অস্ত্রপচার করা হয়। সুত্র আরও জানিয়েছে, আলমের ডান পায়ে তিনটা স্কু লাগানো হয়েছে। রাত সাড়ে ৯টার দিকে অস্ত্রপচার শেষে তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি রাখা হয়। আলম হোসেনের অবস্থার কিছুটা উন্নতি হলেও চিসিৎসক বলেছেন তাকে ২৪ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হবে।
এদিকে, গত ২৪ ঘন্টা পার হলেও এখনও পর্যন্ত কেউ থানায় কোন অভিযোগ করেনি বলে থানা সুত্রে জানা গেছে। অপরদিকে, গতকাল দুপুরে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ইমদাদ নামের একজনকে আটক করেছে পুলিশ। আটকের পর পরই ইমদাদের শারীরিক সদস্যা দেখা দিলে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ পাহারায় সদর হাসপাতালে ইমদাদকে ভর্তি রাখা হয়েছে।
চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, এ ঘটনার সঙ্গে জড়ীত সন্দেহে জীঙ্গাসাবাদের জন্য মুসলিম পাড়া ইমদাদকে আটক করা হয়েছে। তবে এখন পর্যন্ত আমরা কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহন করা হবে বলে জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি