বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:০২ পূর্বাহ্ন

দামুড়হুদায় যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে বিতরণ করলেন খেলার সামগ্রী

দামুড়হুদা থেকে তানজীর ফয়সাল :

দামুড়হুদা উপজেলার যুবলীগের সাধারণ সম্পাদক যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে বিতরণ করলেন খেলার সামগ্রী।

জানা গেছে, শুক্রবার বিকাল ৪ ঘটিকায় দামুড়হুদা উপজেলা সদরের কোষাঘাটাযুব সমাজ ও দামুড়হুদা পুরাতন বাজার পাড়ার নওযোয়ান ক্লাবের যুবকদের মাদকের কড়াল গ্রাসের হাত থেকে রক্ষা করার জন্য দামুড়হুদা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও দামুড়হুদা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হযরত আলী তার ব্যক্তিগত তহবিল থেকে ফুটবল খেলার জার্সি ও বল বিতরণ করেন।

খেলার সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন – যুবলীগ নেতা ইলিয়াস,আকুববার,আঃ খালেক ছাত্রলীগের তপু, মাসুদ, খেলোয়াড় সহ স্থানীয় নেতৃবৃন্দ।
বিতরণ কালে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হয়রত আলী বলেন – করোনা মহামারী পরিস্থিতিতে বর্তমানে স্কুল কলেজ বন্ধ থাকায় ছাত্র ও যুবকদের তেমন একট কাজ নেই, সেজন্য তারা অনেক সময় একত্রে মিলিত হয়ে বিভিন্ন সময়ে খারাপ বুদ্ধি উদয় হয়ে খারাপ পথের দিকে চলে যাওাযার সম্ভবনা থাকে এজন্য আমার মনে হয়েছে যে তাদেরকে যদি খেলার সামগ্রী দেওয়া হয় তবে তাদের মন ও শরীল দুই ভাবে থাকবে।এছাড়া তাদের মনে খারাপ বুদ্ধি উদয় হবে না, এ লক্ষ্য নিয়েই মূলত এ উদ্যোগ। যুব সমাজ সহ উপজেলার প্রিয় মুখ হয়রত আলী লোয়াড়দের উদ্দেশ্যে বলেন তোমরা আমাদের আগামীর ভবিষ্যৎ প্রজন্ম,তোমাদের কাছে জাতি অনেক কিছু আশা করে আছে তোমরা সকলে ভালোভাবে লেখা পড়া করে দেশ ও জনগনের সেবা করবে এট আমার বিশ্বাস। সর্বপরি তোমরা ভালোথাকবে, আমার জন্য দোয়া করবে আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনে আমি চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নির্বাচন করে তোমাদের পাশে সর্বত্র থাকতে পারি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি