সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন

শিরোনাম

ধামরাইয়ে দিনে-দুপুরে প্রকাশ্যে সাংবাদিককে গলা কেটে হত্যা

ঢাকার ধামরাইয়ে জুলহাস উদ্দিন (৩৭) নামের এক সাংবাদিককে প্রকাশ্যে গলা কেটে হত্যা করা হয়েছে।  বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ঢাকার ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বারবারিয়া বাসষ্ট্যান্ডে ঘটে লোমহর্ষক ও ভয়াবহ এই হত্যা ঘটনাটি । ঘটনাস্থল থেকে জুলহাসের সাবেক স্ত্রীর স্বামীসহ দু’জনকে আটকে পুলিশে দেয় স্থানীয়রা।
জানা যায়, নিহত সাংবাদিক জুলহাস উদ্দিন ঢামরাই প্রেসক্লাবের সহ-সভাপতি এবং বেসরকারী চ্যানেল বিজয় টেলিভিশনের ধামরাই প্রতিনিধি। তিনি ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের দক্ষিণ হাতকোরা গ্রামের মৃত রহিজ উদ্দিনের ছেলে।
গাঙ্গুটিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মেম্বার রবিউল আওয়াল হাসু জানান, দুপুরে জুলহাস উদ্দিন তার ব্যক্তিগত প্রাইভেটকার মেরামত করার জন্য মানিকগঞ্জ সদরে যান। সেখানে প্রাইভেটকার রেখে যাত্রীবাহী বাসে ধামরাইয়ের বারবারিয়া বাসষ্ট্যান্ডে নামেন। এ সময় ওই বাস থেকে শাহিন ও মোয়াজ্জেম নামের ২ ব্যক্তি নেমেই জুলহাস উদ্দিনের গলায় ছুরিকাঘাত করে। ঘটনার সাথে সাথে ঘটনাস্থলে উপস্থিত স্থানীয় লোকজন ঘাতক ২জনকে আটকে পুলিশে সোপর্দ করে। জুলহাসকে উদ্ধার করে মানিকগঞ্জের সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
ঘটনার পরই ধামরাই থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর দীপক চন্দ্র সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, তার সাবেক স্ত্রীর স্বামীসহ দু’জনকে গ্রেফতার করা হয়েছে। হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটিও জব্দ করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি