রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১২:৫৯ পূর্বাহ্ন

সুবিধা বঞ্চিত খায়রুন নেছা’কে হুইল চেয়ার প্রদান করলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম

ষ্টাফ রিপোর্টার:

বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত জাহিদুল ইসলাম একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন। “চুয়াডাঙ্গা আঞ্চলিক ভাষা পরিষদ” নামের একটি ফেসবুক গ্রুপে পোস্ট দেখে পুলিশ সুপার নবগঠিত দর্শনা থানার গড়াইটুপি গ্রামের আনারুলকে মঙ্গলবার হুইল চেয়ার প্রদান করেন।
বিষয়টি চুয়াডাঙ্গা জেলা পুলিশের ফেসবুক পেজে পোষ্ট করা হয়। চুয়াডাঙ্গা জেলা পুলিশের ফেসবুক পেজে বিষয়টি দেখেন আলমডাঙ্গা উপজেলার গোপীনগর গ্রামের আবু মুছার ছেলে সাঈদ হোসেন। তিনি তারই গ্রামের পঙ্গুত্ববরণকারী আব্দুল মালেকের স্ত্রী খায়রুন নেছার কথা জনৈক মহসিন কবীরকে জানালে তিনি চুয়াডাঙ্গার পুলিশ সুপারের সাথে যোগাযোগ করেন। পুলিশ সুপার তাকেও একটি হুইল চেয়ার দিতে আগ্রহ প্রকাশ করেন।
গত দিনের সংবাদটি বিভিন্ন আঞ্চলিক পত্রিকায় প্রকাশিত হলে পুলিশ সুপারের মানবিক বিষয়টি নজরে আসে চুয়াডাঙ্গা জেলার একজন সাবেক অধ্যক্ষ’র। নাম প্রকাশে অনিচ্ছুক তিনিও অনুপ্রাণিত হয়ে সামাজিক দায়বদ্ধতা থেকে পুলিশ সুপারের সাথে যোগাযোগ করে একটি চেয়ার দিতে আগ্রহ প্রকাশ করেন। যার প্রেক্ষিতে (০২ সেম্পম্বর) বেলা ২ টার দিকে সাঈদ হোসেন সুবিধা বঞ্চিত খায়রুন নেছাকে পুলিশ সুপারের কার্যালয়ে নিয়ে আসলে পুলিশ সুপার জাহিদুল ইসলাম তাকে একটি হুইল চেয়ার প্রদান করেন।
এ সময় পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, মহান মনের মানুষ সাবেক অধ্যক্ষের মত সবাই যদি সমাজের সুবিধা বঞ্চিতদের দিকে একটু নজর দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের কষ্টভোগ করতে হত না। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু তারেকসহ অন্যরা।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি