রবিবার, ২৫ Jul ২০২১, ০৭:২৪ অপরাহ্ন

শৈলকুপায় বিট পুলিশিং কার্যক্রম শুরু

ঝিনাইদহ প্রতিনিধি

“মুজিববর্ষের অঙ্গিকার পুলিশ হবে জনতার” এ শ্লোগান নিয়ে ঝিনাইদহের শৈলকুপা পৌর এলাকার কবিরপুরে বিট পুলিশ কার্যক্রম শুরু হয়েছে।
২৭ আগস্ট বৃহস্পতিবার বিকাল ৪টায় এ বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান (পিপিএম)। উদ্বোধন শেষে সারাদেশে করোনায় পুলিশ সদস্যসহ যারা মারা গেছে তাদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। এসময় এ এস পি সার্কেল (সদর ও শৈলকুপা সার্কেল) মো: আরিফুল ইসলাম, শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, ওসি তদন্ত মোহসিন হোসেন , উপজেলা যুবলীগের সভাপতি শামীম হোসেন মোল্লা, পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম শফি, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর শওকত হোসেন , উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রাজিব বাহাদুর, ছাত্রলীগ সভাপতি দিনার বিশ্বাসসহ সাংবাদিকবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান জানান, জেলার ৬টি উপজেলায় মোট ৮৫টি বিট পুলিশিং কার্যালয় খোলা হবে। পুলিশী সেবা মানুষের দোড় গোড়ায় পৌঁছে দেবার লক্ষ্যে বিট পুলিশিং কার্যক্রম চালু করা হচ্ছে। প্রতিটি বিট পুলিশিং অফিসে একজন এস আই, একজন এএসআই ও তিনজন করে কনস্টেবল থাকবে। তারা মানুষের কাছ থেকে অভিযোগ গ্রহন করবে। তারপর আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT