মঙ্গলবার, ২৭ Jul ২০২১, ০৫:৪৭ পূর্বাহ্ন

জীবননগরের খয়েরহুদা ও কাশীপুর বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান : জরিমানা আদায়

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি:
চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া-কেডিকে ইউনিয়নের খয়েরহুদা ও কাশীপুর বাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৭ ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

রবিবার (১৬ আগষ্ট) বিকেলে খয়েরহুদা-কাশীপুর বাজারে ও সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়া বাজারের মেসার্স জাভেদ ফার্মেসী, শাম্মী ফার্মেসী, নাঈম ষ্টোর ও কেডিকে ইউনিয়নের খয়েরহুদা ও কাশীপুর বাজারের চুয়াডাঙ্গা জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন ও হাবিবুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

জানা গেছে, সরকারী অনুমোদন বিহীন ড্রাগ লাইন্সেস, ট্রেড লাইন্সেস নেই ও মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার অপরাধে বাংলাদেশ সরকারের ঔষধ আইনে ১৯৪০ সালের ১৮/২৭ ধারা মোতাবেক ও ভোক্তা সংরক্ষণ অধিদপ্তরের রোগ সংক্রমন প্রতিরোধ, পণ্য পাট জাত দ্রব্য মোড়ক ২০০৯, ২০১০ আইনে আন্দুলবাড়ীয়া বাজারের মেসার্স জাভেদ ফার্মেসীর স্বত্বাধিকারী জাভেদ আলীকে পাঁচ হাজার টাকা, শাম্মী ফার্মেসীর স্বত্ত্বাধিকারী লাল মিয়া, নাঈম ষ্টোরের স্বত্ত্বাধিকারী ফারুকুজ্জামানকে ২ হাজার টাকা ও খয়েরহুদার ইসরাইল হোসেনকে ২ হাজার টাকা, আফজাল উদ্দীনকে ১ হাজার টাকা ও শাহজাহান হোসেনকে ১ হাজার টাকা জরিমানা আদায় করেন। অভিযান চলাকালিন সময়ে তাকে সহযোগীতা করেন জেলা প্রশাসক কার্যালয়ের পেশকার কামরুজ্জামান, অফিস সহকারী আলমগীর হোসেন ও ২৬ ব্যাটেলিয়ন আনসার বাহিনীর সদস্যরা।

এ সময় উপস্থিত ছিলেন আন্দুলবাড়ীয়া বাজার কমিটির সভাপতি ও আন্দুলবাড়ীয়া ড্রাগ এ্যান্ড ক্যামিষ্ট সমিতির সাধারণ সম্পাদক মুন্সী আমিনুল বাশার কবু, সহ-সভাপতি আলিউল হক আলা, আন্দুলবাড়ীয়া বাজার কমিটির সহ-সভাপতি মোহাম্মদ আলী মিন্টু, সহ-সম্পাদক এসএম জাভেদ লাল, আন্দুলবাড়ীয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মামুন, কোষাধ্যক্ষ দাউদ হোসেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT