শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ১১:৩৮ অপরাহ্ন

২ বছর পরে নতুন সিনেমার শুটিং এর কাজ শুরু করবেন নায়িকা সুস্মি রহমান

বিনোদন নিউজ ডেস্ক :

দুই বছর পর আবারো এই অভিনেত্রী ফিরলেন আপন আঙিনায়।গত ২০১৮ সালে ‘আসমানী’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষিক্ত হন চিত্রনায়িকা সুস্মি রহমান। এরপর থেকে আর তাকে নতুন কোন সিনেমায় দেখা যায়নি।

ছোট পর্দার নির্মাতা আসাদুজ্জামান আসুর প্রথম সিনেমা ‘পদ দর্পণ’-এ অভিনয় করতে যাচ্ছেন সুস্মি রহমান আগামী ৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে সিনেমাটির মহরত। এরপর ৭ সেপ্টেম্বর থেকে চলবে টানা শুটিং।

সিনেমায় ফেরা নিয়ে সুস্মি রহমান বা হাফিজুর রহমান স্টাফ রিপোর্টার কে বলেন,’আসমানী’ মুক্তির পর নিজেকে আরো ভালোভাবে তৈরি করতে কিছুটা বিরতি নিয়েছিলাম। এরমধ্যে বেশকিছু সিনেমার প্রস্তাব এসেছিল।

তবে গল্প পছন্দ না হাওয়ায় সেগুলো করা হয়নি।
প্রায় মাসখানেক আগে ‘পদ দর্পণ’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানান এ অভিনেত্রী। এখন নিজেকে গল্পের সোহাগী চরিত্রের মতো তৈরি করে তুলছেন তিনি।

‘একেবারে গ্রামীণ গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। চরিত্রটা আমার খুব পছন্দ হয়েছে। এর মত করে নিজেকে এখন ঝালিয়ে নিচ্ছি। দর্শকদের জন্য দারুণ একটি গল্পের সিনেমা অপেক্ষা করছে’, যোগ করেন নায়িকা সুস্মি রহমান। নির্মাতা আসাদুজ্জামান আসু জানান আমরা টানা ১৫ দিনের শিডিউল নিয়ে নবাবগঞ্জের কলাকোপায় সিনেমাটির শুটিং এর কাজ করবো।

নির্মাতা আসাদুজ্জামান আসু বলেন, ‘গল্পটি আমার অনেক আগের লেখা। তবে সিনেমা করার সুযোগ হল এখন। নারী নির্যাতন ও গ্রাম্য কুসংস্কারের নেতিবাচক দিকটা তুলে ধরবো সিনেমায়। ‘আসমানী’ সিনেমায় সুস্মি রহমান দেখে আমার বেশ ভালো লেগেছিল। প্রাণবন্তর অভিনয় তার। এই গল্পের সঙ্গেও খুব ভালোভাবে মানিয়েছে তাকে। ‘

সুস্মিকে চূড়ান্ত করা হলেও তার বিপরীতে কে থাকবেন এখনো সেটি চূড়ান্ত হয়নি বলেও জানান এ নির্মাতা।

‘পদ দর্পণ’ সিনেমায় অন্যান্য চরিত্রে অভিনয় করবেন- সাদেক বাচ্চু, মনিরা মিঠু, বড় দা মিঠু, আল-আমীন ও লিপু। প্রযোজনা করছে হোম মিডিয়া এ সব কথা জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি