মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:১৮ অপরাহ্ন

শিরোনাম
চুয়াডাঙ্গায় ২১ বীর মুক্তিযোদ্ধা পুলিশ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী প্রদান ঝিনাইদহের মহেশপুর সীমান্তে অবৈধভাবে প্রবেশের দায়ে দালালসহ আটক-২৮ ঝিনাইদহের মহেশপুরে ঈদ শুভেচ্ছা বিনিময় করলেন এমপি চঞ্চল কালীগঞ্জে মসজিদের ইমামদের আর্থিক অনুদান প্রদান ডিজিটাল বাংলাদেশের নাগরিক সেবায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি চুয়াডাঙ্গায় আলমসাধুর ধাক্কায় ৪ বছরের শিশুর মৃত্যু লক্ষ্যকোটি মানুষের ভালোবাসার মাঝে, সর্বোচ্চ মা’য়ের ভালোবাসা- আলী মুনছুর বাবু চুয়াডাঙ্গায় মুড়ি প্রস্ততকারী মেসার্স ইনসাফ ট্রেডার্সকে জরিমানা চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় বোরো ধান চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন  শেখ নজরুল ইসলাম

চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার শহরের বিভিন্ন স্থানে অভিযান : স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতে ৬ জনকে জরিমানা

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম ছবি : ভ্রাম্যমান আদালত পরিচালিত

নিজস্ব প্রতনিধি : চুয়াডাঙ্গায় করোনার প্রাদুর্ভাব দিনদিন বৃদ্ধি পাচ্ছে। স্বাস্থ্যবিধি না মানা এবং মানুষের অসচেতনতার কারণে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাচ্ছে বলে বিশেষজ্ঞরা মনে করছেন। বিশেষজ্ঞদের দাবী সামাজিক দুরত্ব বজায় রাখলে এবং স্বাস্থ্যবিধি মেনে চললে এই রোগ থেকে কিছুটা হলেও রেহাই পাওয়া সম্ভব। স্বাস্থ্যবিধি মেনে চলতে জেলা প্রশাসন ও সদর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন প্রচাররনা চালানোর পরও মানুষ যখন নিয়ম মেনে চলছে না সেকারনে প্রশাসনের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হচ্ছে। এরই ফলশ্রুতিতে চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান চুয়াডাঙ্গা শহরে ভ্রম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান চালিয়েছে।
শুক্রবার (১৪ আগষ্ট) সকাল ১০ টার দিকে চুয়াডাঙ্গা শহরের শহিদ হাসান চত্বরসহ বিভিন্ন স্থানে এ অভিযান চালান। এ সময় স্বাস্থ্যবিধি না মানা, মাস্ব ব্যবহার না করা, ইজিবাইকে রেকসিনের কাপড় দিয়ে পার্টিশন না দেয়া এবং মোটরসাইকেল চালানোর সময় হেলমেট ব্যবহার না করার আপরাধে সংক্রামক রোগ প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ এর ২৪ (১) ধারায় ১২ জনকে মোট ৫ হাজার ৩শ’ টাকা জরিমানা করা হয় এবং সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৯২ (১) ধারায় একজনকে ২শ’ টাকা জরিমানা করা হয়।
ভ্রম্যমাণ আদালতে পাশাপাশি জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিভিন্ন উপদেশমুলক বক্তব্য দেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান। ভ্রাম্যমাণ আদালতের সহযোগীতায় ছিলেন পেশকার সোবহান আলী ও চুয়াডাঙ্গা সদর থানার পুলিশ সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com

 www.bdallbanglanewspaper.com

Design & Developed BY Creative Zoone IT