বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

দামুড়হুদার সুবুলপুরে ছেলেকে হত্যা চেষ্টায় বাপের অভিযোগ

দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

দামুড়হদা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি :

দামুড়হুদা সুবুলপুরে ছেলেকে হত্যা চেষ্টায় বাপ অভিযোগ করেছে দামুড়হুদা মডেল থানায়। (২১ জুলাই) মঙ্গলবার রাত ১০টার সময় সুবুলপুর গ্রামের আলামিনের বাপ আনছার আলী ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞত নামা আরো দু’জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, গত ৪/৫ দিন আগে আসামীদের সাথে অভিযোগকারীর ছেলে সালামিন (১৯ ) এর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাক-বিতন্ডা হয়। উক্ত বিরোধের জের ধরে উপরােক্ত আসামীগণ বিভিন্ন সময় তার ছেলে সালামিনকে খুন ও জখম করার জন্য হুমকী ধামকী দিয়ে আসে। এরপর সোমবার তারিখ রাত পৌনে ৯টার দিকে ১ নং আসামী তার ব্যবহৃত ০১৯৩০৭৩৭৯৯০ নং মোবাইল ফোনে আমার ছেলেকে কৌশলে ডেকে নিয়ে গ্রামের দক্ষিণ দিকে মাঠের নুহ মাষ্টারের জাম গাছের কাছে নিয়ে যায়। একই তারিখ রাত সাড়ে ৯টার সময় উক্ত স্থান থেকে আসামীগণ আমার ছেলেকে খুন করার উদ্দেশ্যে জোর পূর্বক জাপটাইয়া ধরে গ্রামের পশ্চিম পার্শ্বের মাঠের দিকে অপহরণ করে রাজন আমার ছেলের স্বাসরুদ্ধ করে হত্যার উদ্দেশ্যে গালা চেপে ধরে রাখে এবং শামীমও আবু বক্কর আমার ছেলের শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ী কিলঘুষি ও লাথি মারতে থাকে। রাতে আমার ছেলে বাড়ীতে ফিরে বিষ টা বলে। পরে সুবুলপুল গ্রামের হামিদুল ইসলাম, বাহারুল, সমসের আলী, সাইদুর রহমানদেরকে সাথে নিয়ে বিভিন্ন স্থানে আমার ছেলেকে খোঁজাখুঁজি করি। একপর্যায়ে মাঠের দিকে যেয়ে দেখি আমার ছেলের ডাক চিৎকার নিতে সবার পালিয়ে যায়। আমার ছেলেকে সুযোগ পেলে খুন করে ফেলবে বলে হুমকী দিচ্ছে। আমার ছেলেকে ছেড়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে আমার ছেলেকে উদ্ধার করে স্থানীয় ডাক্তার নিয়ে আমার ছেলে চিকিৎসা করাই । ঘটনার বিষয়ে স্থানীয় লোকজন জানে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি