বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৭:১৯ পূর্বাহ্ন

মেহেরপুরে করোনায় মৃত্যুবরণকারী চিকিৎসক রুমির নিজ গ্রামে দাফন সম্পন্ন

মেহেরপুর প্রতিনিধি : দৈনিক আমাদের চুয়াডাঙ্গা ডটকম

 মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর এর বিশিষ্ট চিকিৎসক ডাক্তার এস এম নুর উদ্দিন আবু আল বাকী রুমির দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল শুক্রবার বিকালের দিকে দারিয়াপুর কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। স্বাস্থ্যবিধি মেনে মেহেরপুর ইসলামীক ফাউন্ডেশন এর সদস্যরা দাফন কাজ সম্পন্ন করেন।
মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা ওসমান গনি মুজিবনগর থানার ওসি আবুল হাসেমসহ স্থানীয় বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ সেখানে উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ডাক্তার রুমি কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত ছিলেন। গত ৪ জুলাই তিনি করোনা আক্রান্ত হলে পরদিন ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।পরে তার অবস্হার অবনতি ঘটলে ৮ জুলাই বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে নেওয়া হয় ।
সেখানে চিকিৎসারত অবস্থায় শুক্রবার ভোরের দিকে তিনি মৃত্যুবরণ করেন। ডাক্তার এস এম নুর উদ্দিন আবু আল বাকী রুমি মেহেরপুরের মুজিবনগর উপজেলার দারিয়াপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দারিয়াপুর গ্রামের বাসীন্দা মৃত আবু ইলিয়াসের ছয় ছেলে এক মেয়ের মধ্যে ডা:রুমি ছিলেন চতুর্থ সন্তান।
এদিকে ডাক্তার রুমির অকাল মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে দারিয়াপুরসহ মেহেরপুর জেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2020 DailyAmaderChuadanga.com এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি